গ্রামীণফোনে ১০০% রিচার্জ বোনাস এবং স্যামসাং গ্যালাক্সি গ্র্যান্ড জেতার সুযোগ!

Recharge-Bonus... gpগ্রামীণফোন প্রিপেইড গ্রাহকদের জন্য ৬ সেপ্টেম্বর থেকে শুরু হল নতুন এক অফার। কোম্পানিটির ডিজুস, স্মাইল, সহজ, আপন, বন্ধু, স্পন্দন, আমন্ত্রণ, নিশ্চিন্ত এবং একতা প্রিপেইড ১, ২ গ্রাহকরা ফ্লেক্সিলোডের মাধ্যমে একসাথে ঠিক ২২ টাকা রিচার্জ করলেই পাবেন ১০০% বোনাস। এই অফার উপভোগ করার জন্য কোন রেজিস্ট্রেশনের দরকার হবেনা। অর্থাৎ সরাসরি রিচার্জ করেই বোনাস পাওয়া যাবে।

এছাড়াও অফার চলাকালীন দৈনিক সর্বোচ্চ রিচার্জকারী গ্রামীণফোন গ্রাহকের জন্য থাকছে একটি Samsung Galaxy Grand স্মার্টফোন।

একজন গ্রাহক দিনে যতবার খুশি ২২ টাকা হারে রিচার্জ করতে পারবেন এবং সেইসাথে প্রতি রিচার্জেই ১০০% বোনাস পাবেন। বোনাসের মেয়াদ রিচার্জের দিনসহ ২ দিন। বোনাস সম্পর্কে জানতে *৫৬৬*৮# নম্বরে ডায়াল করুন।

এই ক্যাম্পেইন চলাকালে, প্রতিদিন যেকোনো অ্যামাউন্টে সবচেয়ে বেশি রিচার্জকারী পাবেন একটি করে স্যামসাং গ্যালাক্সি গ্র্যান্ড স্মার্টফোন জেতার সুযোগ, যা এসএমএসের মাধ্যমে জানানো হবে এবং অক্টোবরে সেটগুলো বুঝে পাবেন। ৩০ সেপ্টেম্বর ২০১৩ পর্যন্ত এই অফার চলবে।

গ্রামীণফোন থেকে আরও দরকারী শর্তাবলী এখানে তুলে ধরা হলঃ

> যদি কোনো কাস্টমার ১০০% রিচার্জ বোনাস চলাকালীন মিনি বান্ডেল/স্মার্ট প্ল্যান কিংবা ২৫ পয়সা অফার ক্যাম্পেইনটি গ্রহণ করেন, সেক্ষেত্রে বান্ডেল মিনিট প্রথমে শেষ হবে

> ইমারজেন্সি ব্যালেন্স-এ ব্যবহৃত রিচার্জে এই অফার প্রযোজ্য হবে না

> রিচার্জের উপর ভিত্তি করে, কাস্টমার ১০০% বোনাস পাবেন, যা ২৪ ঘন্টা জিপি-জিপি লোকাল ভয়েস কলে ব্যবহার করা যাবে (৬০ পয়সা বা তার কম রেটে কলের ক্ষেত্রে বোনাস প্রযোজ্য নয়)

> ‘মাই জোন’ ট্যারিফ এই ক্যাম্পেইনের জন্য প্রযোজ্য নয়। বোনাস শেষ হলে ‘মাই জোন’ রেট ব্যবহার করা যাবে

> যারা জিপি অফার টার্গেট ক্যাম্পেইনে বা সর্বশেষ চার্ন ব্যাক ক্যাম্পেইনে অংশ নিয়েছেন, তারা এই ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন না। আরও বিস্তারিত জানতে অনুগ্রহ করে এই লিংকে গ্রামীণফোনের অফিসিয়াল সাইট ভিজিট করুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,099 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.