মিশন ইমপসিবলঃ অসম্ভবকে সম্ভব করাই অনন্ত’র কাজ! GP Ad

গ্রামীণফোনের নতুন ফিচার “ইমারজেন্সি ব্যালেন্স” এর ভিডিও বিজ্ঞাপনের মূল ভূমিকায় অভিনয় করেছেন অ্যাকশন স্টার এমএ জলিল অনন্ত। ভিডিওটি প্রকাশের আগে থেকেই গ্রামীণফোন ফেসবুক পেজ এবং সোশ্যাল মিডিয়ায় এটি নিয়ে আলোচনা শুরু হয়। এমনকি মোট ৫০ সেকেন্ড ব্যাপ্তিকাল বিশিষ্ট এই অ্যাডটির ১২ সেকেন্ড ট্রেলারও রিলিজ করেছিল জিপি। অবশেষে আজ ইউটিউবে এর পুরো ভার্সন প্রকাশ করেছে গ্রামীণফোন।

বিজ্ঞাপনটিতে দেখা যায়, ফিল্মি স্টাইলে গাড়ি থেকে নেমে বহুতল ভবনের লিফটে ওঠেন অনন্ত। সেখানে আগেই আরেকটি মেয়ে ছিল। অনন্তকে দেখে মেয়েটি ভীষণ অবাক এবং অসম্ভব রকম খুশি হয়। লিফট থেকে নামতে না নামতেই মেয়েটি তার বান্ধবীকে ফোন করে বলে “জানিস আজকে আমার সাথে কার দেখা হয়েছিল?”; ওপাশ থেকে প্রশ্ন আসে “কে?”; এরপর উত্তর দিতে গিয়ে ফোনের ব্যালেন্স শেষ হয়ে যায়। অনন্তর নাম বান্ধবীকে বলা আর সম্ভব হয়না।

কিন্তু… ঐ যে, অসম্ভবকে সম্ভব করাই অনন্তর কাজ! এখানেই তো তার কারিশমা। সাথে সাথে অনন্ত হাজির। তিনি ফোনটা চেয়ে নিয়ে তাতে কয়েকটি প্রেস করে গ্রামীণফোনের ৫ টাকা ইমারজেন্সি ব্যালেন্স এনে দেন। আর তা দেখে মেয়েটি বলে “এ তো অসম্ভব!”

সাথে সাথে অনন্ত বলে ওঠেন “অসম্ভবকে সম্ভব করাই অনন্তর কাজ”!

এর পরের দৃশ্যে দেখা যায়, অনন্ত সেই বিল্ডিংয়ের ছাদ থেকে লাফ দিয়ে আরেকটি বিল্ডিংয়ের ছাদে গিয়ে পড়েন। তার পায়ের তলা থেকে আগুনের ফুলকি বের হয়। এরপর ফাইট! অতঃপর কাট।

পুরো বিজ্ঞাপনটি দেখে অনেক মজা পাবেন। এই পোস্টের নিচের দিকে ভিডিওটি এম্বেড করা আছে। এক্ষুণি প্লে করে দেখে নিন!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,572 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *