অপো এফ১৭ প্রো এলো ৮জিবি র‍্যাম, ৪ ক্যামেরা ও VOOC ফাস্ট চার্জিং নিয়ে

অপো এফ১৭ প্রো

বাংলাদেশে অপো এফ১৭ প্রো ফোনটি অফিসিয়ালি নিয়ে এলো অপো। মাত্র ১৬৪ গ্রাম ওজনের ৭.৪৮ মিলিমিটার পুরুত্বের এই মিডরেঞ্জ বাজেটের ফোনটি গতরাতে এক জমকালো অনলাইন ইভেন্টে প্রকাশ করে কোম্পানিটি। এর পাশাপাশি অপো ওয়াচও বাজারে এনেছে তারা। কোম্পানিটির অপো ওয়াচের দাম ৩২,৯৯০ টাকা। এবার চলুন জেনে নেয়া যাক, অপো এফ১৭ প্রো ফোনটি সম্পর্কে বিস্তারিত তথ্য।

ডিসপ্লে

৬.৪৩ ইঞ্চির সুপার অ্যামোলেড প্যানেল থাকছে অপো এফ১৭ প্রো এর ডিসপ্লে হিসেবে। ২০ঃ৯ অ্যাসপেক্ট রেশিওর ডিসপ্লেটির পিপিআই ডেনসিটি ৪০৮পিপিআই। এর ডিসপ্লের নিচে রয়েছে অপটিক্যাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

অপো এফ১৭ প্রো ক্যামেরা

সামনে পিছনে মিলিয়ে মোট ৬টি ক্যামেরা থাকছে অপো এফ১৭ প্রো ফোনটিতে। ফোনটির সামনে থাকছে ডুয়াল ক্যামেরা সেটাপ। ১৬ মেগাপিক্সেল মেইন সেল্ফি শুটারের সাথে থাকছে ২মেগাপিক্সেলের একটি ডেপথ সেন্সর, যা ভালোমানের পোর্ট্রেইট তুলতে সাহায্য করবে। ফোনটির ব্যাকে থাকছে ৪টি ক্যামেরা। ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার পাশাপাশি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড থাকছে ফোনটিতে। আরো থাকছে দুই মেগাপিক্সেলের একটি ম্যাক্রো ক্যামেরা এবং দুই মেগাপিক্সেলের একটি ডেপথ সেস্নর। উল্লেখ্য যে, অপো এফ১৭ প্রো এর ব্যাক ক্যামেরা দিয়ে ভিডিও রেকর্ড এর ক্ষেত্রে ব্যাকগ্রাউন্ড ব্লার অপশন পাওয়া যাবে।

বোনাসঃ এন্ড্রয়েড ১১ যেসব নতুন ফিচার নিয়ে আসছে

কনফিগারেশন

অপো এফ১৭ প্রো তে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক এর হেলিও পি৯৫ চিপসেট, যা ১২ন্যানোমিটার আর্কিটেকচারে তৈরী। ৮ জিবি র‍্যাম এর সাথে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকছে অপো এফ১৭ প্রোতে। এছাড়াও ডেডিকেটেড মাইক্রো-এসডি কার্ড স্লট ব্যবহার করে স্টোরেজ বাড়ানোর অপশন তো থাকছেই। অপো এফ১৭ প্রো ফোনটি চলবে এন্ড্রয়েড ১০ ভিত্তিক অপো’র কাস্টম রম, কালার ওএস ৭.২ দ্বারা।

ব্যাটারি

৩০ ওয়াটের ভুক ফ্লাশ চার্জিং ৪ থাকছে অপো এফ১৭ প্রোতে, যা ব্যবহারের করে ফোনটির ৪০১৫মিলিএম্প এর ব্যাটারি মাত্র ৫৩মিনিটে ফুল চার্জ করা যাবে বলে দাবি অপো এর।

অপো এফ১৭ প্রো দাম

ম্যাট ব্ল্যাক ও ম্যাজিক ব্লু – এই দুই রঙে অপো এফ১৭ প্রো ফোনটি বাংলাদেশে পাওয়া যাবে ২৭,৯৯০টাকায়। কিনতে চাইলে আপনার নিকটস্থ অপো শোরুমে বা ফোন মার্কেটে যোগাযোগ করুন। অথবা পিকাবুতে প্রিঅর্ডার করুন।

কেমন লাগল অপো এফ১৭ প্রো? কমেন্টে জানান!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 4,681 other subscribers

Comments