শাওমি রেডমি ৯সি – কম দামে দারুণ ফোন!

শাওমি রেডমি ৯সি - কম দামে দারুণ ফোন!

দেশের বাজারে এন্ট্রি লেভেলের স্মার্টফোন, রেডমি ৯সি নিয়ে এলো শাওমি। রেডমি ৯সি ফোনটির সাথে মি ব্যান্ড ৫ ও দেশের বাজারে নিয়ে এলো শাওমি। রেডমি ৯সি ও মি ব্যান্ড ৫ এর পাশাপাশি মি অটোমেটিক সোপ ডিসপেন্সার প্রোডাক্টটিও ঘোষণা করে শাওমি।

চলুন জেনে নেয়া যাক, শাওমির নতুন এন্ট্রি লেভেল স্মার্টফোন, রেডমি ৯সি সম্পর্কে।

রেডমি 9C কনফিগারেশন

৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস রেজ্যুলিউশনের ডট ড্রপ ডিসপ্লে থাকছে রেডমি ৯সি ফোনটিতে। আরো আছে ডুয়াল ৪জি স্ট্যান্ডবাই সুবিধা। রেডমি ৯সি এর ব্যাকে ফিংগারপ্রিন্ট সেন্সর এর পাশাপাশি ফ্রন্ট ক্যামেরা ভিত্তিক এইআই ফেস আনলক সুবিধাও থাকছে।

শাওমি রেডমি ৯সি ফোনটিতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক এর হেলিও জি৩৫ প্রসেসর, যা একটি অক্টা কোর চিপসেট। শাওমির দাবি, এই চিপসেট এর বদৌলতে স্মুথ গেমিং এক্সপেরিয়েন্স পাওয়া যাবে ফোনটিতে।

ফোনের পিছনে দেয়া হয়েছে টেক্সচারড ডিজাইন। যা যেকোনো ধরনের দাগ থেকে রক্ষা করবে এবং ফোনকে সবসময় রাখবে নতুনের মতো। এআই ফেইস আনলক আপনাকে যেকোনো ধরনের অপ্রত্যাশিত অ্যাক্সেস থেকে নিরাপত্তা দেবে। ফোনটিতে স্ট্যান্ডবাই ডুয়েল ফোরজি সাপোর্ট সুবিধার সঙ্গে রয়েছে ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট। রয়েছে ৩.৫ মিমি হেডফোন জ্যাক। রেডমি সিরিজের একই মানের অন্যান্য ফোনের চেয়ে রেডমি ৯সি উন্নতমানের হিসেবেই হাজির হয়েছে।

রেডমি ৯সি ক্যামেরা

রেডমি ৯সি ক্যামেরা নিয়ে গর্বিত শাওমি। তাইতো তারা ৯সি এর নাম দিয়েছে ট্রিপল ক্যামেরা চ্যাম্পিয়ন। চলুন জেনে নিই এর ক্যামেরা সম্পর্কে।

পেছনের দিকে এর ক্যামেরা সেটআপ দেখতে গর্জিয়াস। ১৩ মেগাপিক্সেলের মেইন ক্যামেরার পাশাপাশি একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং আরেকটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর থাকছে ফোনটিতে। বাজেট হিসেবে এই ট্রিপল ক্যামেরা কম্বিনেশন আপনার ভালো লাগবে। ফোনটির সামনে থাকছে ৫ মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা।

বোনাসঃ শাওমি রেডমি নোট ৯ সিরিজ এলো বাংলাদেশে

শাওমি রেডমি ৯সি ব্যাটারি

৫০০মিলিএম্প এর বিশাল ব্যাটারি থাকছে রেডমি ৯সি ফোনটিতে, যা যে কোনো ধরনের ব্যবহারকারীর একদিনের ব্যবহারের জন্য যথেষ্ট। ১০ ওয়াটের চার্জার পাওয়া যাবে ফোনটি বক্সে।

রেডমি ৯সি দাম

২জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ এর রেডমি ৯সি ভ্যারিয়েন্টের দাম ধরা হয়েছে ১০,৯৯৯ টাকা। অন্যদিকে ফোনটির ৩জিবি র‍্যাম এবং ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ধরা হয়েছে ১২,৪৯৯ টাকা। সানরাইজ অরেঞ্জ, টুলাইট ব্লু, মিডনাইট গ্রে – এই তিনটি কালারে পাওয়া যাবে শাওমি রেডমি ৯সি। দেশজুড়ে সকল মি স্টোর এবং অথোরাইজড রিটেইল সেন্টারগুলোতে পাওয়া যাবে ফোনটি

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 4,565 other subscribers

Comments