সাকিবের শাস্তি কমছে!

বাংলাদেশের সেরা অলরাউন্ডার ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসানের শাস্তি কমানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এতে দেশের হয়ে জাতীয় দলে ও ঘরোয়া ক্রিকেট খেলার ক্ষেত্রে সাকিবের ওপর যে নিষেধাজ্ঞা ছিল, তা তিন মাস কমছে। বিসিবির এই সিদ্ধান্তের ফলে অক্টোবরে জিম্বাবুয়ের সাথে হোম সিরিজে খেলতে পারবেন সাকিব আল হাসান। 

২৬ আগস্ট সন্ধ্যায় বিসিবির জরুরী মিটিং শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান সাংবাদিকদের জানান, ১৫ সেপ্টেম্বর থেকে দেশের হয়ে ও ঘরোয়া ক্রিকেট লিগে খেলতে পারবেন সাকিব। তবে আন্তর্জাতিক লিগ ক্রিকেটে খেলার ওপর নিষেধাজ্ঞা আগের সিদ্ধান্ত অনুযায়ীই থাকছে। পাপন আরও বলেন, সাকিবের আচরণগত উন্নয়ন হয়েছে বলেই এই সিদ্ধান্ত এল। তবে খেলায় ফেরার পরেও বিসিবির পর্যবেক্ষণে থাকবেন সাকিব। (সূত্রঃ বিবিসি)

বোর্ডের শৃঙ্খলা ভঙ্গ ও আচরণগত সমস্যার অভিযোগে গত ৭ জুলাই সাকিব আল হাসানকে ঘরোয়া এবং আন্তর্জাতিক সব ধরণের ক্রিকেট থেকে ছ’মাসের জন্যে নিষিদ্ধ করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এছাড়া শাস্তি হিসেবে আগামী দেড় বছর দেশের বাইরে কোনো টুর্নামেন্টে খেলার জন্য এই অলরাউন্ডারকে এনওসি (অনাপত্তিপত্র) না দেয়ারও ঘোষণা দিয়েছে বিসিবি। ফলে ২০১৫ সালের ৩১শে ডিসেম্বর পর্যন্ত তিনি বাইরের কোনো লিগেও খেলতে পারবেন না। এরপর ২০ জুলাই শাস্তি কমানোর জন্য আবেদন জানান সাকিব।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,558 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *