রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০১৪-২০১৫ সেশনে ভর্তি আবেদনের তারিখ পরিবর্তন

২৫ আগস্ট রোববার মধ্যরাতে টেলিটক থেকে SMS এর মাধ্যমে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভর্তি আবেদন শুরু হওয়ার কথা থাকলেও টেলিটকের যান্ত্রিক ত্রুটির কারণে রাবি’তে ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে  স্নাতক প্রথমবর্ষের ভর্তি পরীক্ষার আবেদন দুইদিন পেছানো হয়েছে। নতুন সময়সূচী অনুযায়ী, আগামী ২৭ আগস্ট দুপুর ১২টার থেকে আবেদন গ্রহন শুরু হবে বলে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জানানো হয়।

এক নোটিশে রাবি কর্তৃপক্ষ জানায়, “অনিবার্য কারণবশতঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক/সম্মান শ্রেণীতে ভর্তি পরীক্ষার টেলিটকের মাধ্যমে আবেদন পত্র ২৫/০৮/২০১৪ তারিখের পরিবর্তে ২৭/০৮/২০১৪ তারিখ দুপুর ১২:০০টা থেকে গ্রহন করা হবে।”।

পূর্বঘোষিত সূচী অনুযায়ী আবেদন করার শেষ সময় ছিল ১৪ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত। এখন যেহেতু আবেদন শুরুর তারিখ দুদিন পেছানো হয়েছ, তাই আবেদনের শেষ সময় বাড়ানো হবে কিনা তা জানা যায়নি।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৪-১৫ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষা আগামী ১৯ থেকে ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি নোটিশ ডাউনলোড করতে চাইলে http://admission.ru.ac.bd অথবা http://www.ru.ac.bd ঠিকানা ভিজিট করুন।

বাংলাদেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার তারিখ ও সময় জানতে আমাদের এই তথ্যবহুল পোস্টটি দেখুন। শুভকামনা রইল।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,558 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *