সব বিভাগ ও জেলা শহরে আসছে টেলিটক থ্রিজিঃ ৪+ কোটি ডলারের প্রকল্প

teletalk3g....

এবার সকল বিভাগ সহ জেলা শহরগুলোও টেলিটক থ্রিজি নেটওয়ার্কের আওতায় আসতে যাচ্ছে।

ঢাকা, চট্টগ্রাম, নারায়ণগঞ্জ, গাজীপুর ও সিলেটসহ ৬ শহরে থ্রিজি চালুর পর এবার বরিশাল, খুলনা ও রাজশাহী সহ দেশের বড় বড় শহরগুলোতে দ্রুতগতির ইন্টারনেট সেবাদানে সক্ষম থ্রিজি নেটওয়ার্ক চালুর চিন্তা করছে রাষ্ট্রায়ত্ব মোবাইল অপারেটর টেলিটক।

কোম্পানিটির ফেসবুক পেজে পোস্টকৃত এ সঙ্ক্রান্ত একটি স্ট্যাটাস থেকে আরও জানা যায়, এই প্রকল্পের জন্য প্রাথমিকভাবে ৪ কোটি ডলার বাজেট করা হয়েছে যা ভবিষ্যতে ৬ কোটি টাকাও ছাড়াতে পারে।

গত বছর ১৪ অক্টোবর পরীক্ষামূলকভাবে চালু হয় টেলিটক থ্রিজি। প্রায় ১ বছর হয়ে গেলেও অপারেটরটি থ্রিজির বিস্তারে তেমন উল্লেখযোগ্য কোন উন্নতি আনতে পারেনি। ৮ সেপ্টেম্বর দেশে থ্রিজি লাইসেন্স নিলাম অনুষ্ঠিত হলে বেসরকারী মোবাইল নেটওয়ার্ক সেবাদাতাগুলোও তাদের অপেক্ষাকৃত শক্তিশালী নেটওয়ার্ক অবকাঠামো নিয়ে থ্রিজি বাজার দখলে নামবে।

সুতরাং টেলিটকের সামনে এই সময়টুকু বেশ মূল্যবান। এর মধ্যেই নেটওয়ার্ক ইনফ্রাস্ট্রাকচার উন্নত করে গ্রাহক হাতে রাখার জন্য আপ্রাণ চেষ্টা করবে দেশি এই মোবাইল কোম্পানি। টেলিটক থ্রিজির বিস্তারিত ট্যারিফ প্ল্যান এখানে (http://www.teletalk.com.bd/services/3g_service.php) দেখুন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,586 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *