স্যামসাং আনছে ডুয়াল-স্ক্রিন ফ্লিপ এন্ড্রয়েড স্মার্টফোন!

samsung dual screen phoneবেশ কিছুদিন ধরেই স্যামসাংয়ের ফ্লিপিং স্টাইল এন্ড্রয়েড স্মার্টফোন বাজারে আসার গুজব শোনা যাচ্ছিল। শেষ পর্যন্ত সেটি সত্যি বলেই প্রমাণিত হয়েছে। এন্ড্রয়েড ৪.১ চালিত দুই মনিটর বিশিষ্ট ফ্লিপ স্মার্টফোন আনার অফিসিয়াল ঘোষণা দিয়েছে স্যামসাং, যার কোডনেম ‘হেনেসি’;

এসসিএইচ-ডাব্লিউ৭৮৯ মডেলের এই স্মার্টফোনটিতে থাকবে ৩.৩ ইঞ্চি সাইজের (৩২০*৪৮০পি রেস্যুলেশন) দুটি স্ক্রিন, ১.২ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, ৫ মেগাপিক্সেল ক্যামেরা, ১জিবি র‍্যাম প্রভৃতি। হ্যান্ডসেটগুলোতে জিএসএম এবং সিডিএমএ উভয় নেটওয়ার্ক সাপোর্টই পাওয়া যাবে।

নতুন এই স্যামসাং ফোনে কোন ইন্টারনাল স্টোরেজ না থাকার সম্ভাবনাই বেশি। তবে মাইক্রোএসডি কার্ড স্লট থাকায় আপনি এর স্পেসের অভাব পূরণ করতে পারবেন।

আগের দিনের ‘ফোল্ডিং’ হ্যান্ডসেটগুলো এখন আর বাজারে তেমন একটা না দেখা গেলেও স্যামসাংয়ের এই স্মার্টফোনটি আপনাকে সেই স্মৃতি মনে করিয়ে দেবে। প্রাথমিকভাবে সেটটি চীনে লঞ্চ করা হবে। এর আন্তর্জাতিক মার্কেট রিলিজ ও মূল্য সম্পর্কে কোন তথ্য জানায়নি স্যামসাং।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 5,217 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.