নতুন প্রজন্মের স্যামসাং গ্যালাক্সি নোট আসছে ৪ সেপ্টেম্বর

Samsung-unpacked-Event galaxy note 3স্যামসাং সদ্য প্রকাশিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কোম্পানিটির পরবর্তী আনপ্যাকড ইভেন্টে যোগ দেয়ার আমন্ত্রণ জানিয়েছে। সেপ্টেম্বরের ৪ তারিখ বার্লিনে আইএফএ ট্রেড শো ২০১৩ শুরুর ঠিক ২ দিন আগে এই ইভেন্টটি অনুষ্ঠিত হবে। এতে নতুন প্রজন্মের গ্যালাক্সি নোট (৩) উন্মোচিত হবে বলে ধারণা করা হচ্ছে। আমন্ত্রণপত্রে স্যামসাং উল্লেখ করেছে “নোট দি ডেট”; আর এখান থেকেই গ্যালাক্সি নোট ৩ এর ঘোষণা আসার দিকে ইঙ্গিত পাওয়া যায়।

আইএফএ ট্রেড শো স্যামসাংয়ের জন্য অন্যতম একটি আনপ্যাকড মৌসুম। ২০১১ সালে এই সিজনেই প্রথম গ্যালাক্সি নোট এবং ২০১২ সালে ২য় নোটের ঘোষনা এসেছিল। আর এবছর এখানে তৃতীয় গ্যালাক্সি নোট আসবে বলেই আশা করা হচ্ছে।

গ্যালাক্সি নোটের স্ক্রিন সাইজ একটু অস্বাভাবিক রকম বড় বললে খুব বেশি ভুল হবেনা। প্রথম নোটটির ডিসপ্লে ছিল ৫.৩ ইঞ্চি এবং নোট-২ এর স্ক্রিন ৫.৫ ইঞ্চি। এবার এর আকার আবারও পরিবর্তিত হবে নাকি একই থাকবে সেটি অবশ্য এখনও নিশ্চিত না। তবে গুজব উঠেছে যে, এতে ৫.৭ ইঞ্চি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ক্যামেরা, কোয়ালকম ৮০০ প্রসেসর, ২জিবি র‍্যাম এবং এলটিই সাপোর্ট পাওয়া যাবে।

এছাড়া, ৫ সেপ্টেম্বর দ্বিতীর আরেকটি ইভেন্টের আয়োজন করতে যাচ্ছে স্যামসাং যেখানে নতুন ল্যাপটপ এবং উইন্ডোজ ৮ চালিত ডিভাইস সম্পর্কিত কোন ঘোষণা আসতে পারে।

আনপ্যাকড ইভেন্টের লাইভ স্ট্রিম দেখতে পারেন স্যামসাংয়ের ইউটিউব ভিডিও চ্যানেলে

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 5,056 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.