ফাঁস হয়েছে ৫.৯ ইঞ্চি এইচটিসি ওয়ান ম্যাক্স!

htc one maxতাইওয়ানিজ কোম্পানি এইচটিসির জনপ্রিয় “ওয়ান” সিরিজের পরবর্তী ভ্যারিয়েন্ট অনলাইনে লিক হয়েছ। এইচটিসির স্বদেশী ওয়েবসাইট ইপ্রাইস ওয়ান ম্যাক্স নামের এই সেটটির ছবি ফাঁস করেছে বলে দাবি করছে। যতদূর জানা যায়, এবছর সেপ্টেম্বরে হ্যান্ডসেটটি বাজারে আসবে।

ফাঁস হওয়া ছবি অনুযায়ী, এইচটিসি ওয়ান ম্যাক্স দেখতে অনেকটাই সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ওয়ান মিনি’র মত। এর কেসিংয়ে প্লাস্টিক এবং অ্যালুমিনিয়াম উভয়েরই ছোঁয়া থাকবে। ইপ্রাইসের সূত্র যদি নির্ভরযোগ্য হয় তাহলে এন্ড্রয়েড চালিত এইচটিসি ওয়ান ম্যাক্সের ৫.৯ ইঞ্চি স্ক্রিনে অরিজিনাল ওয়ানের মতই রেস্যুলেশন (১৯২০*১০৮০পি) পাওয়া যাবে। এর বিশাল ডিসপ্লেকে শক্তির যোগান দিতে আরও থাকবে ৩৩০০ এমএএইচ ব্যাটারি, যেখানে অরিজিনাল ওয়ানে ছিল মাত্র ২৩০০ এমএএইচ।

স্মার্টফোনটিতে মূল ওয়ানের ১.৭ গিগাহার্টজ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬০০ সিপিইউ এর স্থলে ২.৩ গিগাহার্টজ স্ন্যাপড্রাগন ৮০০ প্রসেসর, ২ জিবি র‍্যাম, মাইক্রোএসডি কার্ড স্লট, ১৬/৬৪ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ প্রভৃতিও থাকবে। এর সিঙ্গেল ও ডুয়াল সিম ভ্যারিয়েন্ট বিক্রি হবে। আর ক্যামেরা হিসেবে এতে আল্ট্রাপিক্সেল প্রযুক্তি ব্যবহৃত হতে পারে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 4,688 other subscribers

Comments