রিয়েলমি নারজো ৩০ দাম, স্পেসিফিকেশন ও ফিচার

বিগত সময়ে দেশের বাজারে আসা রিয়েলমি নারজো সিরিজের ফোনগুলো দেশের তরুণ সমাজের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পায়। তরুণদের পাশাপাশি প্রায় সকল ধরনের স্মার্টফোন ব্যবহারকারীর মন জয় করতে সক্ষম হয়েছিলো নারজো সিরিজের ফোনগুলো। সাশ্রয়ী দামে অসাধারণ পারফরম্যান্সকেই নারজো সিরিজের ফোনগুলোর সফলতার প্রধান কারণ বলা চলে।

রিয়েলমি নারজো ৩০এ বাজারে এসেছে বেশ কিছুদিন হলো, যা ক্রেতাদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। নারজো সিরিজের এই সফলতায় আরো এক ধাপ যুক্ত করতে দেশের বাজারে অফিসিয়ালি মুক্তি পেলো রিয়েলমি নারজো ৩০ ফোনটি। চলুন জেনে নেয়া যাক, রিয়েলমি নারজো ৩০ ফোনটির সকল স্পেসিফিকেশন ও ফিচার সম্পর্কে।

রিয়েলমি নারজো ৩০
রিয়েলমি নারজো ৩০

রিয়েলমি নারজো ৩০ ফোনটির প্রধান সেলিং পয়েন্ট বলা চলে সাশ্রয়ী দামে মিডিয়াটেক এর শক্তিশালী প্রসেসর, হেলিও জি৯৫। এছাড়াও ফোনটির ফুল এইচডি প্লাস ডিসপ্লে ৯০হার্জ রিফ্রেশ রেট সাপোর্টেড। ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এর ফোন, রিয়েলমি নারজো ৩০ এর অফিসিয়াল দাম দেশের বাজারে মাত্র ১৯,৯৯০ টাকা।

আবার দারাজ থেকে ফ্ল্যাশ সেলে রিয়েলমি নারজো ৩০ অর্ডার করলে পাওয়া যাবে ডিসকাউন্টেড প্রাইসিং, ১৮৪৯০ টাকায়। রিয়েলমি নারজো ৩০ মূলত গেমিং ফোন হলেও কোনো কম্প্রোমাইজ থাকছেনা এর ক্যামেরা ডিপার্টমেন্টে। 

রিয়েলমি নারজো ৩০ ফোনটিতে থাকছে ৪৮মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটাপ, যা দিয়ে ৪কে ভিডিও রেকর্ড করা সম্ভব। তবে থাকছেনা কোনো আলট্রাওয়াইড সেন্সর। ফোনটির সামনে রয়েছে একটি ১৬মেগাপিক্সেলের পাঞ্চ-হোল সেল্ফি ক্যামেরা।

রিয়েলমি নারজো ৩০ ফোনটিতে ৫০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে। ব্যাটারি আহামরি না হলেও চমক রয়েছে এর চার্জিং নিয়ে। রিয়েলমি নারজো ৩০ ফোনটির বক্সেই দেওয়া রয়েছে ৩০ওয়াট ডার্ট চার্জিং, যা দিয়ে ৬৫মিনিটে ফোনটি ফুল চার্জ করা যাবে।

আরো জানুনঃ ২০ হাজার টাকার মধ্যে সেরা স্মার্টফোন (২০২১)

রিয়েলমি নারজো ৩০ এর ফিংগারপ্রিন্ট সাইড-মাউন্টেড। এছাড়াও ফোনটিতে স্টিরিও স্পিকার সাপোর্ট রয়েছে। রেসিং ব্লু ও রেসিং সিলভার – এই দুইটি কালারে দেশের বাজারে অফিসিয়ালি পাওয়া যাবে রিয়েলমি নারজো ৩০ ফোনটি।

একনজরে রিয়েলমি নারজো ৩০ ফোনটির স্পেসিফিকেশনঃ

  • ডিসপ্লেঃ ৬.৫ইঞ্চি ফুলএইচডি প্লাস + ৯০হার্জ রিফ্রেশ রেট
  • প্রসেসরঃ মিডিয়াটেক হেলিও জি৯৫
  • র‍্যামঃ ৬জিবি
  • স্টোরেজঃ ১২৮জিবি
  • মেইন ক্যামেরাঃ ৪৮মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা
  • ফ্রন্ট ক্যামেরাঃ ১৬মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৫০০০মিলিএম্প
  • চার্জিংঃ ৩০ওয়াট
  • দামঃ ১৯,৯৯০টাকা

রিয়েলমি নারজো ৩০ ফোনটির পাশাপাশি একই লাইভস্ট্রিমে রিয়েলমি তাদের ল্যাপটপ, ওয়্যারলেস নেকব্যান্ড ও ব্লুটুথ স্পিকারেরও ঘোষণা দেয়।

 রিয়েলমি বুক (স্লিম)
রিয়েলমি বুক (স্লিম)

রিয়েলমি বুক (স্লিম) এর কোর আই৩ ভার্সনে রয়েছে ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ। এই ভ্যারিয়েন্টটি পাওয়া যাবে ৫৫,৯৯৯টাকায়৷ আবার কোর আই৫ চালিত ৮জিবি র‍্যাম ও ৫১২জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের রিয়েলমি বুক পাওয়া যাবে ৬৫,৯৯৯ টাকায়।

রিয়েলমি পকেট ব্লুটুথ স্পিকার
রিয়েলমি পকেট ব্লুটুথ স্পিকার

অন্যদিকে রিয়েলমির ওয়্যারলেস ইয়ারবাড, রিয়েলমি বাডস ওয়্যারলেস ২ (নিও) বাজারে এনেছে ১,৯৯৯ টাকায়। রিয়েলমির পকেট ব্লুটুথ স্পিকার পাওয়া যাবে ১,৪৯৯ টাকায়।

রিয়েলমি বাডস ওয়্যারলেস ২ (নিও)
রিয়েলমি বাডস ওয়্যারলেস ২ (নিও)

রিয়েলমি নারজো ৩০ ফোনটি হতে যাচ্ছে ২০ হাজার টাকার মধ্যে দেশীর গেমারদের নতুন পছন্দ। দেশের বাজারে অফিসিয়ালি এই দামে এতো শক্তিশালী প্রসেসরের ফোন এই অনন্য। রিয়েলমি নারজো ৩০ ফোনটি সম্পর্কে আপনার মতামত কি? আমাদের জানান কমেন্ট সেকশনে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 5,570 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.