‘সবচেয়ে কমদামে’ থ্রিজি স্মার্টফোন দিচ্ছে সিম্ফনি ও গ্রামীণফোন!

Symphony-Smartphone-at-2990-taka-inner

গ্রামীণফোন ও সিম্ফনি মিলে বাজারে আনল সিম্ফনি ই১০ এন্ড্রয়েড স্মার্টফোন। সিম্ফনির দাবি অনুযায়ী এই হ্যান্ডসেটটি হচ্ছে বাজারের সবচেয়ে কম দামের স্মার্টফোন। সিম্ফনি ও গ্রামীণফোনের বিক্রয়কেন্দ্রে সিম্ফনি ই১০ মডেলের এই এন্ড্রয়েড স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে। ৭ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত ক্যাম্পেইনটি চলবে।

সিম্ফনি ই১০ স্মার্টফোনটিতে রয়েছে ৩.৫ ইঞ্চি এইচভিজিএ ডিসপ্লে, ১ গিগাহার্টজ প্রসেসর, এলইডি ফ্ল্যাশ সহ ১.৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ভিজিএ ফ্রন্ট ক্যামেরা, এন্ড্রয়েড কিটক্যাট অপারেটিং সিস্টেম, ব্লুটুথ, ওয়াই-ফাই, থ্রিজি প্রভৃতি।

গ্রামীণফোন জানাচ্ছে ‘ফোনটি ক্রয় করে গ্রাহকগণ যেকোনো জিপি প্রিপেইড সংযোগ ব্যবহার করলে এই অফারটি পাবেন। হ্যান্ডসেটটি ট্যাগ করে অফারটি পেতে গ্রাহকগণকে ‘S’ লিখে 5050 নম্বরে পাঠাতে হবে। ট্যাগিং এর সাথে সাথে গ্রাহকগণ এসএমএস নোটিফিকেশন-এর মাধ্যমে ২ জিবি ফ্রি ইন্টারনেট পাবেন (মেয়াদ ১৫ দিন)।

এছাড়াও এই অফারে গ্রাহকগণ ছাড়কৃত মূল্যে মাত্র ৫০ টাকায় ১৫০ মিনিট জিপি-জিপি টক টাইম ক্রয় করতে পারবেন। সাথে থাকছে আরো ১ জিবি ফ্রি ইন্টারনেট।

ছাড়কৃত মূল্যে ১৫০ মিনিট জিপি-জিপি ভয়েস কল কিনতে গ্রাহকগণকে ‘SP’ লিখে 5050 নম্বরে পাঠাতে হবে এবং প্রতিবার গ্রাহকের অ্যাকাউন্ট থেকে ৫০ টাকা কাটা হবে এবং এর সাথে থাকছে ১জিবি ইন্টারনেট ফ্রি। এই ১জিবি ইন্টারনেট ও ১৫০ মিনিট জিপি-জিপি টক টাইমের মেয়াদ ১৫ দিন। (গ্রাহকগণ ২ মাসে সর্বোচ্চ ৮ বার এই অফারটি গ্রহণ করতে পারবেন)।’

আরও বিস্তারিত জানতে সিম্ফনি বিক্রয়কেন্দ্রে যোগাযোগ করুন অথবা গ্রামীণফোনের ওয়েবসাইট ভিজিট করুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 4,974 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.