ঈদ উপলক্ষ্যে স্যামসাং স্মার্টফোনে দারুণ মূল্যহ্রাস!

s6 s6 edge

স্যামসাং মোবাইল বাংলাদেশ ঈদ উপলক্ষ্যে বেশ কয়েকটি হ্যান্ডসেটে মূল্যহ্রাস ঘোষণা করেছে। গ্যালাক্সি এস৬ ফ্ল্যাগশিপ ফোনগুলোও এই অফারের আওতায় রয়েছে। চলুন দেখি কোন কোন মডেলের ফোনে ঈদ উপলক্ষ্যে নতুন হ্রাসকৃত মূল্য প্রযোজ্য হচ্ছে।

স্যামসাং গ্যালাক্সি এস৬ মডেলের ফোনে ১৫ হাজার টাকা ছাড় পাওয়া যাবে। গ্যালাক্সি এস ৬ এর পূর্বমূল্য ৬৯ হাজার ৯০০ টাকা হলেও ঈদ উপলক্ষ্যে সেটটি ৫৪ হাজার ৯০০ টাকায় পাওয়া যাবে।

গ্যালাক্সি এস৬ এজ ফোনের পূর্বমূল্য ৭৯ হাজার ৯০০ টাকা হলেও বর্তমানে এই ফোনটি ৬৪ হাজার ৯০০ টাকায় পাওয়া যাবে। অর্থাৎ গ্যালাক্সি এস৬ স্মার্টফোনেও ১৫ হাজার টাকা ডিসকাউন্ট দিচ্ছে কোম্পানিটি। গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ এর এই আকর্ষণীয় মূল্যহ্রাস শুধুমাত্র ঈদ উপলক্ষ্যে সীমিত সময়ের জন্য প্রযোজ্য।

galaxy e7

এই অফারের আওতায় স্যামসাং গ্যালাক্সি ই৭ হ্যান্ডসেট পাচ্ছেন পূর্বমূল্য থেকে ৩ হাজার টাকা কমে ২৬ হাজার ৯০০ টাকায়।

galaxy a5

আর গ্যালাক্সি এ৫ স্মার্টফোন কিনতে পারবেন পূর্বমূল্য থেকে ৩ হাজার টাকা কমে ২৭ হাজার ৯০০ টাকায় এবং স্যামসাং গ্যালাক্সি ই৫ পাবেন ২১ হাজার ৯০০ টাকায় (৩ হাজার টাকা ডিসকাউন্টের আওতায়)।

galaxy e5

এছাড়া স্যামসাং জেড১ (দাম ৬ হাজার ৯০০ টাকা), গ্যালাক্সি এইস নেক্সট (দাম ৭ হাজার ৯৯০ টাকা), গ্যালাক্সি গ্র্যান্ড প্রাইম (১৯ হাজার ৯০০ টাকা) ও গ্যালাক্সি এস ডুয়োস ৩ (৯ হাজার ৯০০ টাকা) হ্যান্ডসেটগুলো কেনার সময় পাবেন নিশ্চিত ১ হাজার টাকা ক্যাশব্যাক। সাথে থাকছে স্যামসাং টিভি জিতে নেয়ার সুযোগ।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 4,981 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.