ব্র্যানো নিয়ে এলো ঈদ শপিং কার্নিভ্যাল ২০১৫ – থাকছে বিশাল ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফার

Branoo1

ঈদের কেনাকাটা সত্যিকার অর্থে অনেক আনন্দের। সবাই নিজ নিজ পছন্দের সেরা পোশাক, শাড়ী, পারফিউম, কসমেটিকস, গহনা কেনেন। বিশেষত মেয়েদের কেনাকাটায় প্রতিটা অংশ যেন সবদিক থেকে মিল থাকে সেদিকে তাদের চিন্তার অন্ত থাকেনা। নামকরা সব মার্কেটগুলোতে তাই এতটাই ভিড় থাকে যে পছন্দের জিনিস খুঁজে নিতে হয়ত দিন গড়িয়ে রাত নেমে যায় তবুও নিজের সাধ্যের মাঝে সেরা পোশাক বা সাজসামগ্রী কেনা দুরহ হয়ে যায়। তবে কয়েক বছর ধরে ঈদ কেনাকাটার জগতে যোগ হয়েছে নতুন মাত্রা। আর তা হল অনলাইনে কেনাকাটা। এখন আর আপনাকে কষ্ট করে সারাদিন রোজা রেখে মার্কেটে ঘুরে ঘুরে পছন্দের জিনিস খুঁজে নিতে হবে না। ব্র্যানো পরিবার এবার ঈদে আপনাদের জন্য নিয়ে এসেছি আকর্ষণীয় সব পণ্য। সাথে থাকছে বিভিন্ন পণ্যের উপর ঈদ উপলক্ষে বিশেষ মূল্যহ্রাস এবং ক্যাশ ব্যাক অফার।

গত ১৫ই জুন ২০১৫ থেকে ব্র্যানোতে শুরু হয়েছে ঈদ শপিং কার্নিভ্যাল (EID Shopping Carnival 2015) ২০১৫। এই ঈদ শপিং কার্নিভ্যালে থাকছে বিভিন্ন পণ্যের উপর ৫ থেকে ৩৫% পর্যন্ত ছাড়। ব্র্যানো আগে কখনো তাদের সাইটে ডিসকাউন্ট দেয়নি। এই প্রথম ঈদ উপলক্ষে ব্র্যানোতে থাকছে বিশাল ছাড়। এর সাথে যোগ হয়েছে বিকাশের ২০% ক্যাশ ব্যাক অফার। আপনি ব্র্যানো থেকে যে কোন পণ্য কিনে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলেই পাবেন ২০% ক্যাশ ব্যাক। তাছাড়া আপনি ২৫০০ টাকা বা তার বেশি পরিমাণ পণ্য কিনলে ব্র্যানোর পক্ষ থেকে আপনাদের মূল্যবান ক্রয়কৃত সামগ্রী কোন প্রকার পরিবহন খরচ ছাড়াই আপনার কাছে পৌঁছে দেবে। এই ঈদ শপিং কার্নিভ্যাল অফারটি থাকবে ১৫ জুন ২০১৫ থেকে ১৫ জুলাই ২০১৫ পর্যন্ত ।

1-EID-SHOPPING-CARNIVAL-2015

ব্র্যানোর অনলাইন শপ এ ঈদ কেনাকাটার সমস্ত উপকরণই পাবেন আপনার হাতের নাগালে। এখানে নিত্য ব্যবহার করার প্রায় সবই খুব সুন্দর ও সহজ ভাবে উপস্থাপন করা হয়েছে আপনাদের জন্য। এখানে ৮টি ভিন্ন ভিন্ন ক্যাটেগরিতে সর্বমোট প্রায় দুই হাজারেরও বেশি পণ্য পাওয়া যাচ্ছে। এগুলো হচ্ছেঃ পারফিউম, কসমেটিকস, শাড়ি, ডিজাইনার পোশাক, ঘড়ি, অলঙ্কার, ছোটদের সামগ্রী এবং পেইন্টিং। এই ঈদে আপনাকে নতুন করে সাজাতে খুঁজে নিন পছন্দের প্রিয় জিনিসটি Branoo.com থেকে।

ব্র্যানোতে কেনাকাটা করে গ্রাহকরা সবথেকে বেশি যেটা নিয়ে ভরসা পান সেটা হচ্ছে অরিজিনাল এবং ব্র্যান্ডেড পণ্য। ব্র্যানোর সকল পারফিউম এবং কসমেটিকস দুবাই থেকে আমদানিকৃত। আর এই প্রথমবার ব্র্যানো নিয়ে এসেছে মেয়েদের জন্য অত্যন্ত আকর্ষণীয় ও এক্সক্লুসিভ ডিজাইনের সালোয়ার কামিজ এবং শাড়ী। ডিজাইনের দিক দিয়ে ইউনিক এই সেলোয়ার কামিজ এবং ডিজাইনার শাড়ীগুলো বেশ সুলভ মুল্যে পাওয়া যাচ্ছে Branoo.com থেকে। সেই সাথে ব্র্যানো ডিসকাউন্ট এবং বিকাশের ক্যাশ ব্যাকতো থাকছেই।

ব্র্যানোর অনলাইন শপে আপনাদের জন্য সব থেকে বড় সুবিধা দিয়ে থাকে সরাসরি আলাপচারিতার। প্রতিষ্ঠানটির সেবা নিয়ে আপনাদের যে কোন প্রশ্ন কিংবা কোন পণ্য নিয়ে কোন কিছু জানার থাকলে আপনি সরাসরি ব্র্যানোর অফিস স্টাফের সাথে কথা বলতে পারেন লাইভ চ্যাট থেকে।

ঘণ্টার পর ঘণ্টা তীব্র যানজটের কারণে বিপণিবিতানে যাওয়ার পরিবর্তে ঘরে বসেই এবার অনলাইনে কেনাকাটা সেরে নিতে পারেন আমাদের Branoo.com এ। এবারের ঈদ আপনাদের জন্য বয়ে নিয়ে আসুক অনাবিল আনন্দ।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 3,109 other subscribers

Comments