গ্রামীণফোন নেটওয়ার্ক উন্নয়নের জন্য সাময়িক বন্ধ থাকছে নির্দিষ্ট কিছু গ্রাহকের নাম্বার

Grameenphone 3g adsবাংলাদেশের বৃহত্তম মোবাইল ফোন সেবাদাতা কোম্পানি গ্রামীণফোন বেশ কিছুদিন ধরেই কিছু কিছু গ্রাহককে এসএমএসের মাধ্যমে জানাচ্ছে যে নেটওয়ার্ক উন্নয়ন/রক্ষণাবেক্ষণ জনিত কারণে নির্দিষ্ট কিছু ব্যবহারকারীর জিপি নম্বর কিছু সময়ের জন্য বন্ধ হয়ে যাবে। তখন এসব নম্বরের মোবাইল ফোন স্বয়ংক্রিয়ভাবে ‘আউট অব সার্ভিস’ বা নেটওয়ার্কের বাইরে চলে যাবে। এসময় উক্ত গ্রাহকগণ এসব সিম ব্যতীত অন্য কোনো গ্রামীণফোন নম্বর ব্যবহার করতে পারবেন।

কয়েকজন জিপি ব্যবহারকারীর সাথে যোগাযোগ করে জানা গেছে, GP থেকে আগত এসব এসএমএসে লেখা রয়েছে “Dear Sir, due to network maintenance, this number will be out of service tonight from 12AM-3AM. However, you can use other GP number during that time. Thank You.”

এই বিষয়ে কথা বলেছিলাম একজন গ্রামীণফোন কাস্টমার কেয়ার এক্সিকিউটিভের সঙ্গে। তিনি বলেছেন, জিপির নেটওয়ার্ক আপগ্রেড জনিত কারণে এই পরিস্থিতির উদ্ভব হয়েছে। তবে ভবিষ্যতে সকল গ্রামীণফোন গ্রাহকের মোবাইলই কোনো না কোনো সময় এভাবে আউট অব সার্ভিসে চলে যাবে কিনা, সে ব্যাপারে নিশ্চিত করে কিছু জানাতে পারেননি ঐ এক্সিকিউটিভ। উক্ত বিশেষ পরিস্থিতির কারণে যেসব গ্রাহকের ফোন নেটওয়ার্কের বাইরে থাকবে তাদেরকে এসএমএসের মাধ্যমে জানানো হবে বলে তিনি জানান।

আপনি কি গ্রামীণফোন ব্যবহার করেন? আপনিও কি এরকম কোনো এসএমএস পেয়েছেন? আপনি বা আপনার পরিচিত কেউ কি এই পরিস্থিতির সম্মুখীন হয়েছেন?

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,633 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.