ফাঁস হয়েছে মাইক্রোসফটের নতুন লুমিয়া ৮৩০!

Lumia leaksচলতি বছর কমপক্ষে তিনটি উইন্ডোজ ফোন ৮.১ ওএস চালিত নতুন লুমিয়া স্মার্টফোন বাজারে আনার পরিকল্পনা করছে মাইক্রোসফট। এগুলো হচ্ছে, ৪.৭ ইঞ্চি স্ক্রিনের ‘সুপারম্যান’, লো-এন্ড ডিভাইস ‘রক’ এবং ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট ‘ম্যাকলরেন’ যাতে থাকবে থ্রিডি টাচ ফিচার। চীনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবু’তে ফাঁস হওয়া কয়েকটি ছবি থেকে জানা যাচ্ছে, মাইক্রোসফট আরও একটি মিড-রেঞ্জের লুমিয়া স্মার্টফোন বাজারে আনতে পারে যেটি লুমিয়া ৮২০ এর স্থান দখল করবে।

সম্প্রতি ফাঁস হওয়া এই ছবিতে অ্যালুমিনিয়াম ফ্রেম ও পলিকার্বনেট ব্যাক কভারযুক্ত একটি ডিভাইস দেখা যায় যার গঠন লুমিয়া ৯২৫ ও ৯৩০ এর মতই। চীনা ওয়েবসাইট ডাব্লিউপিড্যাং ধারণা করছে এটি নকিয়া লুমিয়া ৮৩০ হতে পারে। সাইটটি আরও বলছে, এই সেটটি নকিয়া ‘টেসলা’ ব্র্যান্ডেরও হতে পারে যা লঞ্চ করার সময় লুমিয়া ৭৩০ ব্র্যান্ড নিয়ে আসবে।

যাইহোক, নাম না জানা ঐ লুমিয়া হ্যান্ডসেটের ব্যাক ক্যামেরার অংশ সমতল হওয়ায় এটি নকিয়ার ৪১ মেগাপিক্সেল পিওরভিউ সেন্সর বিশিষ্ট না হওয়ায় সম্ভাবনাই বেশি।

এই ছবিটি যে পুরোপুরি সঠিক এমনটি নাও হতে পারে। তবে ইতোপূর্বে ওয়েইবু সাইটে একাধিক লুমিয়া ডিভাইস ফাঁস হয়েছে। এখন অপেক্ষা করে দেখা যাক, সর্বশেষ এই ইমেজটি আসলে ঠিক নাকি ভুল।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 4,609 other subscribers

Comments