হোয়াটসঅ্যাপ ইমোজি রিয়্যাকশনে নতুন সুবিধা

যেকোনো ইমোজি ব্যবহার করে মেসেজে রিয়েক্ট দেয়ার সুবিধা আসতে যাচ্ছে হোয়াটসঅ্যাপে। সম্প্রতি এক ফেসবুক পোস্টে হোয়াটসঅ্যাপ এর এই নতুন ফিচার ঘোষণা করেন মেটা সিইও মার্ক জাকারবার্গ। “হোয়াটসঅ্যাপে যেকোনো ইমোজি রিয়েকশন হিসেবে ব্যবহারের ফিচার ব্যবহারকারীদের কাছে ধীরে ধীরে পৌঁছে যাবে বলে উক্ত পোস্টে জানান জাকারবার্গ।

হোয়াটসঅ্যাপে এই কয়েকমাস আগে ইমোজি রিয়েকশন এর ফিচার যুক্ত হয়। এই ফিচারকে এবার আরো বড়সড় আকারে পরিণত করলো মেটা। ইতিমধ্যে মেসেঞ্জারে যেকোনো ইমোজি রিয়েকশন হিসেবে ব্যবহার করা যায়। হোয়াটসঅ্যাপে বর্তমানে শুধুমাত্র ৬টি ইমোজি রিয়েকশন হিসেবে ব্যবহার করা গেলেও খুব শিঘ্রই যেকোনো ইমোজি ব্যবহার করা যাবে মেসেজ রিয়েকশনে।

আগের মতোই মেসেজে লং-প্রেস করে ইমোজি রিয়েকশন প্রদান করা যাবে। কোনো মেসেজে লং-প্রেস করার পর ডিফল্ট ইমোজির পাশাপাশি আরেকটি প্লাস (+) আইকন দেখা যাবে যা সিলেক্ট করে নিজের পছন্দমত যেকোনো ইমোজি রিয়েকশন ব্যবহার করা যাবে। এই নতুন ফিচারের কল্যাণে মেসেজে ইন্টারেকশনের নতুন মাত্রা আসবে হোয়াটসঅ্যাপে।

ইমোজি রিয়েকশন এর এই নতুন ফিচার সম্প্রতি হোয়াটসঅ্যাপ বিটা এর অ্যান্ড্রয়েড ও আইওএস ভার্সনে পাওয়া গিয়েছে। এই ফিচারটি খুব শীঘ্রই সকল ব্যবহারীর জন্য আসতে যাচ্ছে বলে আশা করা যায়।

👉 হোয়াটসঅ্যাপ ইমোজি রিয়েকশন ব্যবহারের নিয়ম জানুন

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,568 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *