আইফোনের মত দেখতে এন্ড্রয়েড ফোন – দামেও কম!

বাংলাটেক এর নিয়মিত পাঠক হয়ে থাকলে আইফোনের মত দেখতে Gionee G13 Pro ফোনের নাম নিশ্চয় শুনে থাকবেন। হুবহু আইফোন ১৩ এর মত দেখতে ফোনটি রীতিমতো সেলিব্রিটি বনে যায় আন্তর্জাতিক মিডিয়াতে। এবার আইফোন এর মত দেখতে আরেকটি অ্যান্ড্রয়েড ফোন নিয়ে এলো আরেক চীনা স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান।

চীনের বাজারে LeTv নিয়ে এসেছে LeTV Y2 Pro নামের একটি ফোন, যা ডিজাইনের দিক দিয়ে দেখতে সম্পূর্ণ আইফোন ১৩ প্রো এর মত। চলুন জেনে নেওয়া আইফোন ১৩ প্রো এর মত দেখতে LeTV Y2 Pro নামের এই ফোন সম্পর্কে বিস্তারিত।

আমরা ইতিমধ্যে জেনেছি আইফোন ১৩ প্রো এর মত দেখতে LeTV Y2 Pro এর ডিজাইন। এটি একটি এন্ট্রি লেভেলের বাজেট ফোন হওয়ার কারণে ব্যাকে আইফোন এর মত ক্যামেরা কাট-আউট থাকলেও ফোনের ফ্রন্টের চিন ও বেজেল বেশ লক্ষণীয় বলা চলে। তবে ফোনটির দাম বিবেচনায় এসব কোনো সমস্যাই না!

LeTV Y2 Pro এর ফ্রন্টে ৬.৫ইঞ্চি ডিসপ্লে রয়েছে। ফোনটি অক্টা-কোর ইউনিসক প্রসেসর দ্বারা চালিত। অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ভিত্তিক ফোনটি পাওয়া যাবে ৪জিবি র‍্যাম + ৩২জিবি স্টোরেজ, ৪জিবি র‍্যাম + ১২৮জিবি স্টোরেজ,  এবং ৬জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে।

LeTV Y2 Pro ফোনটির ব্যাকে ট্রিপল ক্যামেরা সেটাপ রয়েছে। ১৩মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের পাশাপাশি এখানে বাকি দুইটি ক্যামেরা মূলত অনেকটা সাপোর্টিং সেন্সর হিসেবে কাজ করবে। ফোনের ফ্রন্টে ৮মেগাপিক্সেল এর সেল্ফি ক্যামেরা রয়েছে। ফোনটিতেও ফিংগারপ্রিন্ট সেন্সরও রয়েছে। LeTV Y2 Pro ফোনটিতে ৪০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে।

LeTV Y2 Pro হলো মে মাসের মুক্তি পাওয়া LeTV Y1 Pro এর উত্তরসূরী। আইফোন ১৩ এর মত দেখতে ডিজাইন, ৬.৫ইঞ্চির এলসিইডি স্ক্রিন ও এন্ট্রি-লেভেল চিপসেট, ইউনিসক টি৩১০ প্রসেসর ছিলো উক্ত ফোনে। Y2 Pro এর মত উক্ত ফোনেও ২৫৬জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ছিলো।

আইফোনের মত দেখতে এন্ড্রয়েড ফোন - দামেও কম!

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ম্যাজিক নাইট ব্ল্যাক, ইলেক্ট্রিক ব্লু ও সামার অরেঞ্জ – এই তিনটি কালারে LeTV Y2 Pro ফোনটি পাওয়া যাবে। ৪জিবি র‍্যাম ও ৩২জিবি স্টোরেজ এর দাম পড়বে ৫৯৯ইউয়ান বা প্রায় ৯৯ডলার। ফোনটির ৪জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এর দাম ৭৯৯ইউয়ান বা প্রায় ১২০ডলার। ৬জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ এর ম্যাক্স ভ্যারিয়েন্ট এর LeTV Y2 Pro এর দাম  ৯৯৯ইউয়ান বা প্রায় ১৫০ডলার।

আপনার কাছে কেমন লেগেছে এই আইফোন ১৩ প্রো এর মত দেখতে LeTV Y2 Pro ফোনটি? আমাদের জানান কমেন্ট সেকশনে।

👉 ভিডিওঃ নাথিং ফোন (১) এলো মোবাইল দুনিয়ার নতুন চমক নিয়ে

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,271 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.