নকিয়া আনছে ২০৭ এবং ২০৮ মডেলের সস্তা থ্রিজি মোবাইল ফোন!

Nokia 207 208নকিয়া নতুন মডেলের দুটি এন্ট্রি লেভেল মোবাইল ফোন বাজারে আনার ঘোষণা দিয়েছে। এগুলো হচ্ছে ২০৭ এবং ২০৮; এছাড়া, ২০৮ মডেলের ডুয়েল সিম ভ্যারিয়েন্টও পাওয়া যাবে। ডিভাইসগুলো নকিয়া এস ৪০ (সিরিজ ৪০) অপারেটিং সিস্টেমে চলবে এবং উন্নয়নশীল বাজারের উদ্দেশ্যেই এদের নকশা করা হয়েছে।

২০৭ এবং ২০৮ উভয় মডেল দেখতে প্রায় একই রকম। এতে কিপ্যাড এবং উজ্জ্বল রঙের কভার আছে যার পেছনের দিকে আশা সিরিজের মত “কুইক রিলিজ” বাটন দৃশ্যমান।

নতুন এই ফোন দুটিতে পাবেন ২.৪ ইঞ্চি কিউভিজিএ ডিসপ্লে, ১০২০ এমএএইচ ব্যাটারি, ৬৪এমবি র‍্যাম, ২৫৬ এমবি ইন্টারনাল স্টোরেজ, মাইক্রোএসডি কার্ড স্লট (৩২ জিবি সাপোর্ট) ইত্যাদি।

নকিয়া ২০৮ এ আরও আছে ১.৩ মেগাপিক্সেল ক্যামেরা। ২০৭ এ কোন ক্যামেরা নেই।

উভয় মডেলের হ্যান্ডসেটেই থ্রিজি নেটওয়ার্ক সাপোর্ট রয়েছে। আরও থাকবে ব্লুটুথ, স্ল্যাম শেয়ারিং, এক্সপ্রেস ব্রাউজার, ফেসবুক, টুইটার, হোয়াটসঅ্যাপ মেসেঞ্জার প্রভৃতি। ইজি সোয়াপ প্রযুক্তির ফলে সেট বন্ধ না করেই ইন্সট্যান্ট সিম কার্ড সুইচিং সম্ভব হবে ২০৮ এর ডুয়েল সিম ভার্সনে।

নতুন মডেলের এই হ্যান্ডসেটগুলো লাল, সায়ান, হলুদ, সাদা এবং কালো রঙে পাওয়া যাবে। চলতি বছরের তৃতীয় প্রান্তিকে ৬৮ ডলারের কাছাকাছি মূল্যে এদের বিক্রি শুরু হবে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,409 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.