টেলিটক নিয়ে এলো আকর্ষণীয় বান্ডল অফার!

combo teletalk

বাংলাদেশের রাষ্ট্রায়ত্ত মোবাইল অপারেটর টেলিটক নতুন ৫টি বান্ডল অফার ঘোষণা করেছে যাতে ১৫ থেকে ৩০ দিন মেয়াদে সুলভে টকটাইম ও ডেটা পাওয়া যাবে। “Combo (কম্বো)” নামের এসব বান্ডল অফার চালু করতে একাউন্টে নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করলেই সেই টাকা একাউন্ট থেকে কেটে নিয়ে নির্ধারিত পরিমাণ টকটাইম, এসএমএস ও ডেটা ভলিউম চালু হবে।

১. কম্বো পাইয়োনিয়ার

১৫২ টাকা রিচার্জ করলে পাবেন ২০০ মিনিট টকটাইম (যেকোনো অপারেটরে), ২৫০ মেগাবাইট ডেটা ও ২০০টি এসএমএস (যেকোনো অপারেটরে) যার মেয়াদ ১৫ দিন।

২. কম্বো লাইটার

২১৯ টাকা রিচার্জ করলে পাবেন ৩০০ মিনিট টকটাইম (যেকোনো অপারেটরে), ৫০০ মেগাবাইট ডেটা ও ৪০০টি এসএমএস (যেকোনো অপারেটরে) যার মেয়াদ ৩০ দিন।

৩. কম্বো স্ট্যান্ডার্ড

৩৫৯ টাকা রিচার্জ করলে পাবেন ৫০০ মিনিট টকটাইম (যেকোনো অপারেটরে), ১ গিগাবাইট ডেটা ও ৫০০টি এসএমএস (যেকোনো অপারেটরে) যার মেয়াদ ৩০ দিন।

৪. কম্বো গসিপ

৫০৪ টাকা রিচার্জ করলে পাবেন ৭০০ মিনিট টকটাইম (যেকোনো অপারেটরে), ১ গিগাবাইট ডেটা ও ৫০০টি এসএমএস (যেকোনো অপারেটরে) যার মেয়াদ ৩০ দিন।

৫. কম্বো ম্যাসিভ

৫১৯ টাকা রিচার্জ করলে পাবেন ৬০০ মিনিট টকটাইম (যেকোনো অপারেটরে), ২ গিগাবাইট ডেটা ও ৬০০টি এসএমএস (যেকোনো অপারেটরে) যার মেয়াদ ৩০ দিন।

কম্বো প্যাকেজসমূহ সকল প্রিপেইড প্যাকেজের জন্য প্রযোজ্য (‘পিসিও’ প্যাকেজ ব্যতীত)। অফার চলাকালীন সময়ে যতবার ইচ্ছা ততবার অফারসমূহ উপভোগ করা যাবে। রিচার্জকৃত টাকার বিনিময়ে প্যাকেজটি একটিভ হবে। ডাটা স্পিড ৫১২ কেবিপিএস। রিচার্জকৃত মূল্যে ভ্যাট ও সম্পুরক শুল্ক অন্তর্ভুক্ত আছে। পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত এই অফার চলবে। আরও জানতে আপনার টেলিটক ফোন থেকে কল করুন ১২১ নম্বরে অথবা ভিজিট করুন http://www.teletalk.com.bd

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,561 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *