মাত্র ৯ টাকায় ১জিবি ইন্টারনেট দিচ্ছে গ্রামীণফোন!

By -

Special-Internet-Offer-Inner

ইন্টারনেট চালু নেই এমন জিপি সিমে নেট চালু করার লক্ষ্যে নতুন এক অফার নিয়ে এসেছে গ্রামীণফোন। গ্রামীণফোন এর যে সকল প্রিপেইড গ্রাহকগণ বিগত ৯০ দিনে ১৫০কেবি এর কম ডাটা ব্যবহার করেছেন, তারা এখন মাত্র ৯ টাকায় ১ জিবি থ্রিজি ইন্টারনেট প্যাকেজ নিতে পারবেন। পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত এই অফার চলবে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,562 other subscribers

গ্রাহকগণ মাত্র ৯ টাকায় (+ সম্পূরক শুল্ক ও ভ্যাট) যেকোনো ওয়েবসাইট ব্যবহার করার জন্য ১ জিবি ইন্টারনেট পাবেন এবং ফেসবুক, ফেসবুক মেসেঞ্জার এবং কমোয়ো মেসেঞ্জার অ্যাপ্লিকেশন ব্যবহারের জন্য ১ জিবি থ্রিজি ইন্টারনেট পাবেন (মোবাইল অ্যাপ্লিকেশন এর মাধ্যমে এবং নিজস্ব ব্রাউজার থেকে ওয়েবসাইট এর ক্ষেত্রে)।

গ্রাহকগণ অপেরা ব্যতীত কোনো প্রক্সি ভিত্তিক ব্রাউজারে ১জিবি ফেসবুক ডাটা ব্যবহার করতে পারবেন না। ফ্রি ফেসবুক অফার উপভোগ করতে গ্রাহকের মোবাইলে কমপক্ষে ১ পয়সা ব্যালেন্স থাকতে হবে।

অফারটি পেতে ডায়াল করুন *৫০০*৯১#

অবশিষ্ট ফেসবুক ডাটা চেক করতে ডায়াল *৫৬৬*১# এবং অন্য ইন্টারনেট ভলিউম চেক করতে ডায়াল করুন *৫৬৭#

এই স্পেশাল প্যাকটির মেয়াদ ৩০ দিন। মেয়াদ শেষে, অফার ডিঅ্যাক্টিভেট হয়ে যাবে। গ্রাহক ১ জিবি ফেসবুক ডাটা শেষ করলে অথবা ১ জিবি ওপেন ইন্টারনেট ডাটা ৩০ দিনের মধ্যে শেষ করলে মেয়াদ শেষ হওয়া পর্যন্ত ০.০১ টাকা/১০ কেবি হারে চার্জ প্রযোজ্য হবে। আরও বিস্তারিত জানতে গ্রামীণফোনের এই অফিশিয়াল পেজ ভিজিট করুন অথবা আপনার জিপি মোবাইল থেকে ১২১ নম্বরে কল করুন।

★ টেলিটক অপরাজিতা প্যাকেজ সম্পর্কে সকল তথ্য

       
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply