জবস্‌ সিটিজি ডট কম এর পৃষ্ঠপোষকতায় চট্টগ্রামে শুরু হতে যাচ্ছে ‘উদ্যোক্তা উৎসব ২০১৪’

By -

uddokta utsob ctg 333আগামী ১৯-২১ জুন চট্টগ্রামে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩ দিন ব্যাপী উদ্যোক্তা উৎসব। “চাকরি খুঁজব না চাকরি দেব” চট্টগ্রাম চ্যাপ্টারের আয়োজনে ও বিডিওএসএন (বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক) এর সহযোগীতায় চট্টগ্রাম স্টেডিয়াম সংলগ্ন ইনডোর জিমনেশিয়াম হল এ অনুষ্ঠিতব্য এই উৎসবে ‘গোল্ড স্পন্সর’ হিসেবে পৃষ্ঠপোষকতা করবে চট্টগ্রামের অন্যতম জনপ্রিয় জব পোর্টাল ‘জবস্‌ সিটিজি ডট কম’।

১৯জুন, ২০১৪ইং তারিখে সকাল ১০টায় উদ্বোধন হবে ৩দিনব্যাপী এই উদ্যোক্তা উৎসব। উক্ত উৎসবে জবস্‌ সিটিজি এবং রয়েক্স টেকনোলজি গোল্ড স্পন্সরদের জন্য বরাদ্দকৃত স্টলে নিজেদের আইটি প্রোগ্রাম এবং সেবাসমুহ উপস্থাপন করবে। দ্বিতীয় দিন অর্থাৎ ২০জুন, ২০১৪ইং তারিখে বিকেল ৫টা হতে ৬টা পর্যন্ত ‘একজন সফল উদ্যোক্তার গল্প’ শীর্ষক সেশনে চট্টগ্রামের সফল উদ্যোক্তা, জবস্‌ সিটিজি ডট কম এর কর্ণধার, মিঃ রাজীব রায় তাঁর উদ্যোক্তা হয়ে ওঠার অভিজ্ঞতা শেয়ার করবেন।

মিঃ রাজীব রায় বর্তমানে দেশে রয়েক্স টেকনোলজিস, জবস্‌ সিটিজি ডট কম, নেক্সা বাংলাদেশ বিদেশে এন্ট্রোমাইজার, ব্লগিমেট, সারটা, অমনিকার্ড, কুনটেন্টসহ বেশ কিছু আইটি ফার্মের সিইও হিসেবে দায়িত্ব পালন করছেন। চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একজন মেধাবী ছাত্র থেকে একজন সফল উদ্যোক্তা হয়ে ওঠার পেছনে তিনি কি ধরণের প্রতিবন্ধকতার সম্মুখীন হয়েছেন এবং কিভাবে সকল প্রতিবন্ধকতাকে অতিক্রম করে নিজেকে সফল উদ্যোক্তা হিসেবে তৈরি করেছেন, সে সম্পর্কিত অভিজ্ঞতা তিনি এই সেশনে বর্ণনা করবেন। এছাড়াও উৎসবের তৃতীয় দিন, ২১জুন, ২০১৪ইং তারিখে বেলা ৫টা থেকে শুরু হওয়া নিউ মার্কেটপ্লেস ফর ফ্রিল্যান্সারস’ শীর্ষক সেমিনারে ‘জবস্ সিটিজি ডট কম’ এর সিইও, মিঃ রাজীব রায় চট্টগ্রামের প্রফেশনাল ফ্রিল্যান্সারদেরকে এই নতুন মার্কেটপ্লেসের সাথে পরিচয় করিয়ে দিবেন।

জবস্‌ সিটিজি কর্তৃপক্ষের সাথে কথা বলে জানা গেছে, উদ্যোক্তা উৎসব উপলক্ষে তাঁদের স্টলে আগত সকল পরিদর্শনকারীদের জন্য জবস্‌ সিটিজি ডট কম এবং রয়েক্স টেকনোলজি’র সকল প্যাকেজের উপর ২০% মূল্যছাড় দেয়া হবে। এই অফার শুধুমাত্র মেলা চলাকালীন সময়ের জন্য প্রযোজ্য হবে।

উৎসব সম্পর্কে বিস্তারিত জানার জন্য নিচের লিংকে ক্লিক করুনঃ http://www.uddoktautsob.com/event-chart/

 

Comments

Leave a Reply