স্মার্টফোনের দাম কমালো স্যামসাং!

samsung super summerবাংলাদেশে বিভিন্ন মডেলের স্মার্টফোন ও ট্যাবলেট ডিভাইসের মূল্য কমিয়েছে স্যামসাং। শুধুমাত্র জুন মাসের জন্য দেশের সকল স্যামসাং স্মার্টফোন ক্যাফেতে এই ‘সুপার সামার অফার’ ডিসকাউন্ট প্রযোজ্য হবে। এর আওতায় স্যামসাং গ্যালাক্সি এস৩, গ্যালাক্সি এস৪, গ্যালাক্সি নোট ৩, গ্যালাক্সি নোট ৩ নিও, গ্যালাক্সি ট্যাব ৩ নিও এবং গ্যালাক্সি নোট প্রো ১২.২ ডিসকাউন্টে পাওয়া যাবে।

এই অফারে গ্যালাক্সি এস৩ এর দাম ২৯,৭০০টাকা, গ্যালাক্সি এস৪ ৪১,০০০ টাকা, গ্যালাক্সি নোট৩ নিও ৪১,৪০০ টাকা, গ্যালাক্সি নোট ৩ ৫৯,০০০ টাকা ও গ্যালাক্সি নোট প্রো ট্যাবলেট ৭১,৯০০টাকা।

মূল্যহ্রাসের পাশাপাশি কিস্তি সুবিধাও দিচ্ছে স্যামসাং। ছয় মাসের কিস্তিতে প্রতিমাসে ৪,৯৫০ টাকায় গ্যালাক্সি এস৩, প্রতিমাসে ৬,৮৩৩ টাকার কিস্তিতে গ্যালাক্সি এস৪ এবং প্রতিমাসে ৬,৯০০ টাকার কিস্তিতে গ্যালাক্সি নোট ৩ নিও কেনা যাবে।

১২ মাসের প্ল্যানে প্রতিমাসে ৪,৯১৭ টাকার কিস্তিতে গ্যালাক্সি নোট ৩ এবং প্রতিমাসে ৫,৯৯২ টাকার কিস্তিতে গ্যালাক্সি নোট প্রো ১২.২ পাওয়া যাবে।

প্রতিমাসে ৩,৩১৭ টাকা কিস্তিতে ১৯,৯০০ টাকা দামের গ্যালাক্সি ট্যাব ৩ নিও কিনে মোট ছয় মাসে কিস্তি পরিশোধ করা যাবে। প্রতিমাসে ৪,৫০০ টাকা কিস্তিতে ২৭,০০০ টাকা দামের গ্যালাক্সি ট্যাব ৩ কিনেও মোট ছয় মাসে কিস্তি পরিশোধের সুযোগ থাকছে।

আরেকটি অফার ‘টুইন উইন’ এর আওতায় গ্যালাক্সি কোর (১৮,৫০০ টাকা) অথবা গ্যালাক্সি এস ডুয়োস ২ (১৩,৯০০ টাকা) কিনলে গ্রাহকরা বিনামূল্যে একই মডেলের আরেকটি ডিভাইস জিতে নিতে পারবেন। আর বিশেষ কিছু হ্যান্ডসেটের সাথে উপহার তো থাকছেই।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,561 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *