বিকাশে প্রতিদিন ৫৫ টাকা বোনাস নিন (ঈদ অফার)

বিকাশ বাংলাদেশের সর্ববৃহৎ মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান। বিকাশ তাদের গ্রাহকদের জন্য সবসময় নতুন নতুন অফার নিয়ে এসেছে। আসন্ন ঈদ উপলক্ষে বিকাশের নতুন অফার চালু হয়েছে। 

নতুন অফারে প্রতিদিন দুপুর ৩ টা থেকে ৪ টা পর্যন্ত কার্ড টু বিকাশ অ্যাড মানিতে পেয়ে যাচ্ছেন ৫৫ টাকা বোনাস। চলুন বিকাশের এই নতুন অফার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক। 

গ্রাহকেরা কার্ড টু বিকাশে নির্দিষ্ট সময়ে ৬৫০০ টাকা এডমানি করলেই পাচ্ছেন ৫৫ টাকা ইনস্ট্যান্ট বোনাস।

অফার চলাকালীন সময় শুধুমাত্র প্রতিদিন দুপুর ৩:০০ থেকে ৩:৫৯ মিনিট পর্যন্ত অ্যাড মানি করলেই বোনাসটি উপভোগ করা সম্ভব। ঈদ উপলক্ষে বিকাশের আকর্ষণীয় এই অফার এর মেয়াদ ১৫ থেকে ৩০ জুন ২০২৩ পর্যন্ত। এই অফার চলাকালীন সময়ে গ্রাহক প্রতিদিন সর্বোচ্চ ১ বার বোনাসটি পাবেন। শুধুমাত্র কার্ড টু বিকাশ অ্যাড মানির ক্ষেত্রেই এই বোনাসটি পাওয়া যাবে। বোনাস পাওয়ার ক্ষেত্রে যেই একাউন্টে অ্যাড মানি করা হবে সেই একাউন্টে বোনাস প্রদান করা হবে। 

অফারের শর্তাবলী 

বিকাশ কর্তৃক প্রদত্ত এই অফার পাওয়ার যোগ্যতা অর্জন করার জন্য কিছু শর্তাবলী মেনে চলতে হবে। সেগুলো হলো আমাদের পোস্ট থেকে জেনে নিতে পারবেন।

bkash bonus hour

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

১. বোনাস উপভোগ করতে হলে অবশ্যই একটি সচল বিকাশ একাউন্ট থাকতে হবে। 

২. যদি গ্রাহকের অ্যাকাউন্ট স্টাটাসের ইস্যুজনিত কারণে বোনাস বিতরণ সফল না হয় সেক্ষেত্রে গ্রাহক বোনাস পাবেন না। 

৩. কিন্তু গ্রাহকেরা যদি একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কোন কারণ ছাড়া অজানা বা অপ্রত্যাশিত কোন কারণে বোনাস না পেয়ে থাকেন তাহলে বিকাশ অফারের মেয়াদ শেষ হবার পর দুই মাসের মধ্যে তিনবার বিরতিতে বোনাস বিতরণের চেষ্টা করবে। এতেও যদি সফল না হয় তাহলে আর কোন চেষ্টা করা হবে না এবং গ্রাহক বোনাস পাওয়ার জন্য আর বিবেচিত হবেন ন। 

৪. বোনাস পাওয়ার জন্য অবশ্যই গ্রাহককে অফার চলাকালীন সময় কার্ড থেকে বিকাশে সফলভাবে বিকাশ অ্যাড মানি করতে হবে । 

৫. গ্রাহককে অ্যাডমানি করার জন্য শুধুমাত্র বিকাশ অ্যাপকেই মাধ্যম হিসেবে ব্যবহার করতে হবে। বিকাশের সাইটে আরও বিস্তারিত জানতে পারবেন।

বিকাশ সব সময় তাদের গ্রাহকদের প্রতি সেবা প্রদানের ক্ষেত্রে শীর্ষ অবস্থান দখল করে রেখেছে। বিকাশের নতুন এই অফার সম্পর্কে আপনার মতামত আমাদের কমেন্ট করে জানাতে পারেন। বিকাশের নতুন অফার সম্পর্কে জানতে নিয়মিত চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে। 

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *