বিকাশে ৩০ টাকা বোনাস নিন সহজেই

বাংলাদেশে বর্তমানে যতগুলো মোবাইল ব্যাংকিং বা মোবাইল আর্থিক সেবা রয়েছে সেগুলোর মধ্যে বিকাশ রয়েছে জনপ্রিয়তার শীর্ষে। দেশের আপামর জনগণকে মোবাইলের মাধ্যমে সহজেই অর্থ লেনদেন এবং বিভিন্ন কেনাকাটার খরচ পরিশোধ করার দারুণ সব সুবিধা চালু করেছে বিকাশ। এজন্য অনেকেই একটি কথা বলে থাকেন, “ক্যাশের চেয়ে বিকাশ ভালো”। অনেক ক্ষেত্রেই সরাসরি ক্যাশ বা নগদ টাকা সাথে নিয়ে ঘোরার চেয়ে বিকাশ একাউন্টে টাকা লোড করে সেখান থেকে খরচ করা বেশি সুবিধাজনক।

কিন্তু বিকাশ থেকে পেমেন্ট করার জন্য আপনার বিকাশ ওয়ালেটে যথেষ্ট পরিমাণ টাকা থাকতে হবে। বিকাশে টাকা আনার অনেকগুলো উপায় আছে। এদের মধ্যে রয়েছে ক্যাশ ইন, অ্যাড মানি, কার্ড থেকে বিকাশে টাকা আনা, ব্যাংক থেকে বিকাশে টাকা আনা ইত্যাদি।

বিকাশের শুরুর দিক থেকে গত কয়েক বছর আগে পর্যন্ত বিকাশে টাকা লোড করার জন্য ক্যাশ ইন ছিল সবচেয়ে জনপ্রিয় পদ্ধতি। এক্ষেত্রে বিকাশ এজেন্টের কাছে গিয়ে লোকজন নগদ টাকা দিয়ে তাদের কাছ থেকে নিজেদের বিকাশ নম্বরে টাকা নিতো। কিন্তু প্রয়োজনের সময় এভাবে প্রতিবার এজেন্টের দোকানে যাওয়া ও টাকা বহন করে নিয়ে যাওয়া অনেকের জন্য কঠিন হয়ে যায়। এই সমস্যার সমাধান নিয়ে এসেছে ব্যাংক এবং কার্ড থেকে বিকাশে টাকা পাঠানোর পদ্ধতি।

আপনি চাইলেই আপনার ব্যাংক একাউন্টের ইন্টারনেট ব্যাংকিং বা অনলাইন ব্যাংকিং সেবা ব্যবহার করে আপনার বিকাশ একাউন্টে টাকা পাঠাতে পারবেন। এছাড়া আপনার যদি একটি ডেবিট কার্ড অথবা ক্রেডিট কার্ড থাকে তাহলেও সেই কার্ড থেকে খুব সহজেই বিকাশে অ্যাড মানি করতে পারবেন।

এই পদ্ধতিকে আরও উপভোগ্য করে তুলতে বিকাশ বিভিন্ন সময় ব্যাংক টু বিকাশ এবং কার্ড টু বিকাশ সেবার জন্য বোনাস এবং ক্যাশব্যাকের মত অফার দিয়ে থাকে। তেমনি একটি অফার বর্তমানে চলছে। 

বিকাশ অ্যাপের মাধ্যমে কার্ড থেকে বিকাশে ১৫৯৯ টাকা অ্যাড মানি করলেই পাচ্ছেন ৩০ টাকা ক্যাশব্যাক। যে বিকাশ অ্যাপ থেকে অ্যাড মানি করা হবে, সে একাউন্টে ক্যাশব্যাক প্রদান করা হবে। অফারটি উপভোগ করতে একবারেই ১৫৯৯ টাকা শর্তাবলিতে উল্লিখিত উপায়ে কার্ড থেকে অ্যাড মানি করতে হবে। লেনদেন সম্পন্ন হওয়ার পরবর্তী কর্মদিবসে গ্রাহকের একাউন্টে ক্যাশব্যাক প্রেরণ করা হবে।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

বিকাশে ৩০ টাকা বোনাস নিন সহজেই

👉 কার্ড থেকে বিকাশে টাকা আনার উপায়

বর্তমানে বিকাশে ভিসা কার্ড এবং মাস্টারকার্ড দিয়ে অ্যাড মানি করা যায়। কার্ডটি বাংলাদেশের যেকোনো বাণিজ্যক ব্যাংকের ইস্যু করা হলেই এই অফারটি আপনি নিতে পারবেন। লেনদেন সম্পন্ন হওয়ার পর ক্যাশব্যাক পেতে গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস সচল থাকতে হবে। একজন গ্রাহক ক্যাম্পেইন চলাকালীন সর্বোচ্চ একবার এই অফারটি নিতে পারবেন। ১৭ থেকে ২৮ জুন, ২০২২ পর্যন্ত অফারটি চলবে। বিকাশ চাইলে এই অফারের শর্ত যেকোনো সময় পরিবর্তন করতে পারবে।

আপনি কি এই বিকাশ অফারটি গ্রহণ করেছেন? আপনার মতামত কমেন্টে জানান!

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

3 comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *