আসছে মাইক্রোসফটের নতুন সার্ফেস মিনি?

surface img 3334দীর্ঘ প্রতীক্ষার অবসান করে আশা করা যায় খুব শীঘ্রই সার্ফেস মিনি আলোর মুখ দেখবে। গত ৫ মে রাতে মাইক্রোসফট ২০ মে অনুষ্ঠিতব্য সংবাদ সম্মেলনের জন্য আমন্ত্রণপত্র পাঠিয়েছে। তাতে সার্ফেস ব্রান্ডের লোগোর পাশাপাশি লেখা ছিল “ছোট্ট একটি মিলনমেলায় আমাদের সাথে যোগ দিন।”

surface inviteযদি সার্ফেস মিনি সম্পর্কে অন্য একটি রিপোর্ট সত্য হয় তবে একটু অস্বাভাবিক মনে হবে। নির্ভর‍যোগ্য উইন্ডোজ রিপোর্টার ম্যারি জো ফোলি’র সূত্রানুযায়ী সার্ফেস মিনি হবে উইন্ডোজ আর টি ভিত্তিক (উইন্ডোজ এর বিশেষ সংস্করণ যা শুধু মেট্রো এপ চালাতে পারে এবং টাচ ডিভাইসের জন্য বিশেষ ভাবে তৈরী)। তাহলে কি সার্ফেস এআরএম চিপের উপর ভিত্তি করে তৈরী হবে?

অ্যামাজনে লীক হওয়া ছবি অনুযায়ী সার্ফেসের পর্দা হবে ৮ ইঞ্চি। অপরদিকে সিনেট এর খবর অনুযায়ী সার্ফেস হবে ৭.৫ ইঞ্চি পর্দা যুক্ত। এখন শুধু দেখার অপেক্ষা সার্ফেস মিনি আই প্যাড মিনির সাথে প্রতিযোগিতায় কতটুকু টিকতে পারে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.