সবার জন্য বাধ্যতামূলক হবে টুইটারের নতুন প্রোফাইল ডিজাইন

twitter new design ctnগত মাসে নতুন ডিজাইনের প্রোফাইল পেজ লঞ্চ করেছে টুইটার। ব্যবহারকারীদের একাউন্টে ক্রমান্বয়ে চালু করা হচ্ছে এটি। অনেকটা ফেসবুক টাইমলাইনের মত দেখতে এই নকশার সাথে নতুন বেশ কিছু ফিচারও চালু করা হয়েছে মাইক্রোব্লগিং সাইটটিতে। অনেকেই আপডেটেড টুইটার প্রোফাইল পেজ পছন্দ করলেও এটি অপছন্দ করেন এমন ব্যবহারকারীর সংখ্যাও কম নয়।

তবে বাস্তবতা হচ্ছে, আপনি টুইটারের নতুন ডিজাইন পছন্দ করেন বা না করেন, আগামী ২৮ মে থেকে সকল টুইটার একাউন্টে বাধ্যতামূলকভাবে চালু হয়ে যাবে এটি। অর্থাৎ, সেদিন থেকে আপনার টুইটার প্রোফাইল দেখতে অনেকটা ফেসবুক টাইমলাইনের মত লাগবে।

আজ ৭ মে এক টুইট বার্তায় এই সিদ্ধান্তের কথা জানিয়েছে টুইটার কর্তৃপক্ষ। সেখানে কেউ কেউ তাদের ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন বলেছেন, তিনি ফেসবুক ‘ঘৃণা করেন’ এবং টুইটারকে ফেসবুকের মত ডিজাইন জোড় করে চাপিয়ে না দিতে অনুরোধ জানিয়েছেন।

অনেক ওয়েব ইউজাররা তাদের ব্যবহৃত সাইটের নতুন কোনো বড় ধরণের রিডিজাইন পছন্দ করেন না। ফেসবুক যখন তাদের ইউজার প্রোফাইলে পরিবর্তন এনেছিল তখনও এরকম সমালোচনার সম্মুখীন হয়েছিল।

আপনি কি টুইটারের নতুন ডিজাইন পছন্দ করেন?

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,421 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.