বুলেট ঠেকিয়ে জীবন বাঁচালো নকিয়া লুমিয়া ৫২০!

By -

lumia 520 ...;;মাত্র কয়েকদিন আগেই নকিয়ার মোবাইল ইউনিট অধিগ্রহণ সম্পন্ন করেছে মাইক্রোসফট। কিন্তু তাই বলে এক সময়কার মোবাইল ফোন জায়ান্ট নকিয়ার অস্তিত্ব শেষ হয়ে যায়নি। মজবুত ও দীর্ঘস্থায়ী ডিভাইস বানাতে নকিয়ার যে দক্ষতা সেটি আবারও প্রমাণ করে দিল একটি লুমিয়া ৫২০ স্মার্টফোন।

নকিয়ার তৈরি এই মধ্যম দামের লুমিয়া ৫২০ বুলেটের গতিরোধ করে সেটটির মালিকের জীবন বাঁচিয়েছে। শুনতে অবিশ্বাস্য হলেও এটাই এখন সংবাদ শিরোনাম!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,502 other subscribers

lumia 520 saved lifeসাও পাওলোর একজন ২৪ বছর বয়সী পুলিশ অফিসার পহেলা মে তার নিজ বাড়িতে ফিরে দেখলেন দুজন ডাকাত তাদের ঘর লুট করছে। উপস্থিতি টের পেয়ে তখনই ডাকাতরা ঐ পুলিশ অফিসারকে লক্ষ্য করে দুটি গুলি ছোঁড়ে। একটি বুলেট লক্ষ্যভ্রষ্ট হয় এবং অন্যটি সরাসরি তার পকেটে আঘাত হানে। কিন্তু পকেটের মধ্যে থাকা নকিয়া লুমিয়া ৫২০ ফোন ভেদ করে বুলেটটি অফিসারের কোনো ক্ষতি করতে পারেনি। এই ঘটনায় তখন কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

লুমিয়া ৫২০ ফোনটির কী অবস্থা হয়েছে তা উপরের ছবিতেই দেখতে পাচ্ছেন। তবে এটি ঐ পুলিশ অফিসারের জন্য যে পারফরমেন্স দেখিয়েছে তাতে তার আজীবন নকিয়া ফ্যান হয়ে থাকার কথা।

       
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply