সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ইমো কাজ করছে জাগো ফাউন্ডেশনের সাথে

বাংলাদেশের সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষার আরও ভাল সুযোগ তৈরির জন্য অনলাইন যোগাযোগের জনপ্রিয় অ্যাপ ইমো কাজ করছে জাগো ফাউন্ডেশনের সাথে। এ ব্যাপারে অলাভজনক সংস্থা জাগো ফাউন্ডেশনের সাথে এক সমঝোতা স্মারক সাক্ষর করেছে ইমো।

এর অংশ হিসেবে ১৬ই মে ২০২৪ ঢাকার বনানীতে জাগো স্কুলে এক অনুষ্ঠানে শিক্ষা-সহায়ক সামগ্রী প্রদান করে ইমো।

শিক্ষার মধ্য দিয়ে দারিদ্র্য দূর করা ও জীবনযাত্রার মান উন্নত করতে কাজ করছে বাংলাদেশ ভিত্তিক অলাভজনক উন্নয়ন সংস্থা জাগো ফাউন্ডেশন। দেশের ১১টি জায়গায় পরিচালিত জাগো ফাউন্ডেশনের স্কুলের হাজারো শিশু ইমো’র দেয়া এই স্টেশনারি সামগ্রী দ্বারা উপকৃত হবে।

সুবিধাবঞ্চিত শিশুদের জন্য প্রদান করা এই ষ্টেশনারী সামগ্রীর মধ্যে রয়েছে কলম, রুলার, পেনসিল, ইরেজার, রঙপেনসিল, শার্পনার, ক্রেয়ন রঙ, ফাইল, জ্যামিতি বক্স সহ আরও নানান সামগ্রী। অনুষ্ঠানে ইমো ও জাগো ফাউন্ডেশনের বিভিন্ন কর্মকর্তা এবং প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। 

এ বিষয়ে জাগো ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক করভি রাকসান্দ বলেন, “এই অংশীদারিত্বের মাধ্যমে কেবল স্টেশনারি সামগ্রীই সরবরাহ করা হচ্ছে না; বরং, আমাদের শিশুদের জন্য শিক্ষার সুযোগকে অবারিত করে তাদের উজ্জ্বল ভবিষ্যৎ নিশ্চিত করা হচ্ছে।

imo and jaago

ইমো’র বিজনেস ডিরেক্টর মেহরান কবির বলেন, “ইমো সমাজের কল্যাণে উদ্ভাবনী ও কার্যকরী সমাধান নিয়ে আসতে প্রতিশ্রুতিবদ্ধ। এ বছরের রমজান মাস থেকে বাংলাদেশে মৌলিক শিক্ষার সুবিধাবঞ্চিত শিশুদের সক্ষম করে তোলার লক্ষ্য গ্রহণ করেছি আমরা।

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে ২০২২ সালেও শিশুদের জন্য শিক্ষা সামগ্রী ও স্টেশনারি সহায়তা প্রদান করেছিল ইমো। (সূত্রঃ প্রেস রিলিজ।)

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,558 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *