ওয়ালটন অরবিট ওয়াই২১ – মাত্র ৯ হাজার টাকায় সেরা স্মার্টফোন!

দেশীয় স্মার্টফোন ব্র্যান্ড ওয়ালটন সবসময় সবথেকে কম দামে সেরা স্মার্টফোন বাজারে আনতে চেষ্টা করে। আর এই বছরে সে চেষ্টায় দেখা মিলেছে বেশ কিছু বাজেট অলরাউন্ডার মডেলের। সবথেকে কম দামে সেরা সব ফিচার ও সুবিধা নিয়ে বেশ কিছু ফোন এ বছর বাজারে এনেছে ওয়ালটন। ওয়ালটনের ফোনগুলো বর্তমান প্রযুক্তি বাজারে সবথেকে কম দামে সেরা সুবিধা দিচ্ছে। তাদের অন্যতম জনপ্রিয় একটি বাজেট ফোন ওয়ালটন অরবিট ওয়াই২১। নতুন এই ফোনে ওয়ালটন কম দামে সেরা সকল সুবিধা নিয়ে এসেছে যা পাওয়া যাবে না বাজারের আর কোনো ফোনে।

এই ফোনে পারফরমেন্সের দিকে সবথেকে বেশি দৃষ্টি দিয়েছে ওয়ালটন। খুব কম মূল্যেই ব্যবহারকারীরা যেন গেম খেলা থেকে শুরু করে দৈনন্দিন কাজগুলো দ্রুত করে ফেলতে পারেন সেই লক্ষ্যে এই ফোনে ব্যবহার করা হয়েছে শক্তিশালী একটি চিপসেট। ইউনিসক টাইগার ৬০৬ নামের ১২ ন্যানোমিটার এই চিপসেটে খুব ভালো পারফরমেন্স পাওয়া যায় যা ১০ হাজার টাকার নিচের ফোন হিসেবে সেরা।

আনটুটু বেঞ্চমার্কে এই ফোনটি ১,৬১,৩২২ স্কোর তুলতে পেরেছে যা বাজারের আর কোনো ফোনে সাধারণত পাওয়া যাবে না এই বাজেটে। এছাড়া ৪ জিবি রেপিড মেমোরি এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে এই ফোনে। এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানোর সুবিধাও থাকছে।

শুধু পারফরমেন্সের দিকেই নয় বরং ডিসপ্লের দিকেও বাড়তি নজর রাখা হয়েছে গেমারদের কথা চিন্তা করে। ফ্লুইড একটি অভিজ্ঞতা দিতে এই এলসিডি ডিসপ্লেতে ব্যবহার করা হয়েছে ৯০ হার্টজের হয় রিফ্রেশ রেট সুবিধা। শুধু তাই নয় ১৮০ হার্টজের টাচ স্যাম্পলিং রেটও পাবেন এখানে গেমিংয়ে বাড়তি সুবিধার জন্য। ৬.৬ ইঞ্চির বড় ডিসপ্লেতে কনটেন্ট ওয়াচিং করেও ভালো অভিজ্ঞতা পাওয়া যাবে।

ক্যামেরা হিসেবে পিছনে দেয়া হয়েছে ডুয়াল ক্যামেরা সেটআপ। মূল ৮ মেগাপিক্সেল ক্যামেরা দিয়ে দৈনন্দিন ছবিগুলো ভালোমতই তোলা যাবে। এছাড়া আছে আরেকটি ভিজিএ ক্যামেরা। সামনে ৫ মেগাপিক্সেলের একটি সেলফি শুটারও দেয়া আছে। অর্থাৎ ক্যামেরা সেগমেন্টেও বেশ ভালো অরবিট ওয়াই২১ ফোনটি। এমনকি এই ফোনটির জন্য ১ লাখ টাকার চ্যালেঞ্জ ঘোষণা করেছে ওয়ালটন। কেউ যদি ৯ হাজার টাকার মধ্যে ওয়ালটন ওয়াই২১ ফোনের চেয়ে বেশি সুবিধার ফোনের সন্ধান দিতে পারে তাহলে তাকে ১ লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। ওয়ালটন দিচ্ছে ১ লাখ টাকা জেতার সুযোগ! চ্যালেঞ্জের বিস্তারিত জানুন

walton orbit y21 smartphone

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

৪জি নেটওয়ার্কের সুবিধাযুক্ত এই ফোনে ডুয়াল সিম ব্যবহার করা যাবে। ফোনটির পাশে নিরাপত্তার জন্য পাবেন সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ফেস আনলকের সুবিধাও থাকছে এতে। এছাড়া ফোনের ৫০০০ মিলিএম্পের বিশাল ব্যাটারি খুব ভালো ব্যাটারি ব্যাকআপের নিশ্চয়তাও দেবে। ফোনটির বাহ্যিক লুক খুবই সুন্দর এবং প্রিমিয়াম। তিনটি রংয়ে এই ফোন আপনি বাজারে পাবেন: সি ব্লু, ফিল্ড গ্রিন এবং মিডনাইট গ্রিন। বেশ প্রিমিয়াম ডিজাইনের এই ফোনটি এই বাজেটে অন্যতম সেরা সুন্দর ফোন।

অর্থাৎ আধুনিক বিভিন্ন সুযোগ সুবিধা ও ফিচারের সাথে এখন এই ফোনটি বাজারের অন্যতম সেরা বাজেট ফোন। বর্তমানে বাজারে এই ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ৮ হাজার ৪৯৯ টাকায়। এই বাজেটে সবদিক থেকে এত সুবিধা দিচ্ছে এমন ফোন বাজারে নেই। ফলে সহজেই ৯০০০ টাকা বাজেটের মধ্যে সেরা ফোন বলা যায় ওয়ালটন অরবিট ওয়াই২১ কে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,572 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *