ওয়ালটন দিচ্ছে ১ লাখ টাকা জেতার সুযোগ! চ্যালেঞ্জের বিস্তারিত জানুন

দেশীয় স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে ওয়ালটন দিনে দিনে তাদের স্মার্টফোনকে আরও উন্নত করছে। সাশ্রয়ী মূল্যে সেরা পারফরমেন্স প্রদান করতে ওয়ালটন বদ্ধপরিকর। তাদের নতুন ফোনগুলোতে তাই তারা ব্যবহার করছে শক্তিশালী সব চিপসেট। এমন একটি শক্তিশালী ফোন ওয়ালটন অরবিট ওয়াই২১। এই ফোনে ওয়ালটন ব্যবহার করেছে ইউনিসকের টাইগার ৬০৬ প্রসেসর। আর তাই দামের তুলনায় অসাধারণ পারফরমেন্স দিতে পারে এই ফোন।

নতুন এই ফোনের সক্ষমতা প্রমাণ করতেই তাই ওয়ালটন একটি নতুন ক্যাম্পেইন চালু করেছে। ক্যাম্পেইনের নাম দেয়া হয়েছে ‘পারলে ভুল প্রমাণ করেন’। এই কনটেস্টে আপনি ৯০০০ টাকার নিচের যে কোনো ফোনের পারফরমেন্স ওয়ালটন অরবিট ওয়াই২১ থেকে ভালো প্রমাণ করতে পারলেই জিতে নিতে পারবেন ১ লক্ষ টাকা পুরস্কার। এই ক্যাম্পেইনটি ৫ মে পর্যন্ত চলবে বলে ওয়ালটন তাদের ফেসবুক পেজে জানিয়েছে।

অরবিট ওয়াই২১ ফোনটিতে সেরা প্রসেসরের সাথে দেয়া হয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৮০ হার্টজের টাচ স্যাম্পলিং রেট। ওয়ালটনের মতে এই দামে এই সকল সুবিধাসহ স্মার্টফোন নেই দেশের বাজারে। আর তাই তারা এই কনটেস্টের আয়োজন করেছে। কনটেস্টে বিজয়ী হতে হলে কনটেস্টের সকল নিয়ম মেনে ওয়ালটনকে ইমেইল পাঠাতে হবে।

কনটেস্টের নিয়ম অনুযায়ী অরবিট ওয়াই২১ থেকে ভালো সুবিধা দিচ্ছে এমন ফোনকে ওয়ালটনের সামনে তুলে ধরতে হবে। ফোনের দাম অবশ্যই ৯০০০ টাকার মধ্যে হতে হবে। এছাড়া ৪ টি ক্ষেত্রে অরবিট ওয়াই২১ ফোনটিকে ছড়িয়ে যেতে হবে। সেগুলো হলো:

  • বেঞ্চমার্ক স্কোর: পারফরমেন্স প্রমাণ করতে বেঞ্চমার্ক স্কোর সবথেকে জনপ্রিয়। আর এক্ষেত্রে সারা বিশ্বেই সবথেকে জনপ্রিয় অ্যাপ আনটুটু। কাজেই আনটুটু বেঞ্চমার্ক অ্যাপ ব্যবহার করে আপনার ফোনকে অরবিট ওয়াই২১ এর থেকে বেশী ওভারঅল বেঞ্চমার্ক স্কোর তুলতে হবে। আনটুটু বেঞ্চমার্ক অ্যাপ নামিয়ে নিতে হবে এই লিংক থেকে।
  • জিপিইউ স্কোর: শুধু ওভারঅল স্কোর নয় আপনার ফোনকে ছাড়িয়ে যেতে হবে অরবিট ওয়াই২১ ফোনের জিপিইউ বা গ্রাফিক্স পারফরমেন্সকেও। আর এজন্য আবারও ব্যবহার করতে হবে আনটুটু বেঞ্চমার্ক অ্যাপ। জিপিইউ সেকশনে অরবিট ওয়াই২১ ফোন থেকে বেশি স্কোর তুলতে হবে আপনার ফোনটির।
  • ৯০ হার্টজ রিফ্রেশ রেট: এই দামে এই পারফরমেন্সের সাথে ৯০ হার্টজ বা তার বেশি রিফ্রেশ রেট থাকতে হবে আপনার ফোনের। আর এটি চেক করে নিতে পারবেন এই লিংক থেকে।
  • ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট: উপরের তিনটি সেকশন ছাড়াও আপনার ফোনে থাকতে হবে ১৮০ হার্টজ বা তার বেশি টাচ স্যাম্পলিং রেট যুক্ত ডিসপ্লে। এজন্য আপনাকে স্যাম্পলিং রেট টেস্ট করে সেটির প্রমাণও দেখাতে হবে। টাচ স্যাম্পলিং রেট টেস্ট করতে ব্যবহার করতে হবে এই অ্যাপ টি।

উপরের সবগুলো ক্ষেত্রে আপনার ফোনটি যদি ওয়ালটন অরবিট ওয়াই২১ ফোনকে হারাতে পারে এবং আপনার ফোনের দাম যদি হয় ৯০০০ টাকার মধ্যে তবে সমস্ত প্রমাণ সহ আপনাকে ওয়ালটনের সাথে যোগাযোগ করতে হবে। এজন্য সকল ডাটা (ফোন মডেল, কেনার রশিদ, স্ক্রিনশট ইত্যাদি) জিপ ফরম্যাট করে এরপর [email protected] এই ইমেইল ঠিকানায় সেটি পাঠিয়ে দিতে হবে। এরপর ওয়ালটনের বিশেষজ্ঞ দল আপনার পাঠানো ডাটা পর্যালোচনা করে দেখবে। যদি সকল তথ্য সঠিক হয় এবং আপনার ফোনটি ওয়ালটন অরবিট ওয়াই২১ ফোনকে হারাতে পারে তাহলে আপনাকে বিজয়ী ঘোষণা করা হতে পারে। আপনি পেয়ে যেতে পারেন এক লক্ষ টাকা পুরস্কার।

Walton 1 lakh taka reward campaign

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

তবে হারাতে না পারলেও এই কনটেস্টে বিজয়ী হবার সুযোগ থাকছে। ওয়ালটনের দেয়া ফেসবুক পোস্টে কোন ডিভাইসের সঙ্গে ওয়ালটন অরবিট ওয়াই২১ ফোনটিকে তুলনা করেছেন সেটি লিখে স্ক্রিনশট কমেন্ট করতে হবে। এসময় কমেন্টে বেশ কিছু হ্যাশট্যাগ যুক্ত করে দিতে হবে। এগুলো হলো: #OrbitY21 #IAmTheAllRounder #PerformanceMaster #BestBudget #BudgetKing, #PerformanceBoss

কমেন্টে এসব হ্যাশট্যাগ ছাড়াও ১০ জন ফেসবুক বন্ধুকে মেনশন করে দিতে হবে। এরপর নিজের টাইমলাইনে ফেসবুক পোস্টটি শেয়ার করার মাধ্যমে আপনি এই কনটেস্টে বিজয়ী হবার সুযোগ পাবেন। শেয়ার করা পোস্টটিতে অবশ্যই প্রাইভেসি পাবলিক করে রাখতে হবে। এক্ষেত্রে লটারির মাধ্যমে ৫ জনকে পুরস্কার দেয়া হবে। পুরস্কার হিসেবে থাকবে ওয়ালটনের পক্ষ থেকে সারপ্রাইজ গিফট।

আর কেউ যদি অরবিট ওয়াই২১ ফোনকে হারাতে পারেন তবে তাদের মধ্যে থেকেও লটারির মাধ্যমে ৫ জন বিজয়ী হতে পারবেন। আর এই বিজয়ীরা প্রত্যেকেই পাবেন নগদ ১ লক্ষ টাকা ক্যাশ পুরস্কার। বিজয়ীদের সঙ্গে পরবর্তীতে যোগাযোগ করবে ওয়ালটন।

ওয়ালটনের এই অন্যরকম ক্যাম্পেইনটি চলবে ৫ মে, ২০২৩ পর্যন্ত। ফলে দ্রুত এই ক্যাম্পেইনে যোগ দিন। অরবিট২১ ফোনটিকে হারাতে না পারলেও পুরষ্কার পেয়ে যেতে পারেন ওয়ালটনের পক্ষ থেকে। বিস্তারিত ওয়ালটনের ফেসবুক পোস্টে জানুন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,573 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *