বিকাশে ৫০ টাকা বোনাস নিন (ভিসা কার্ড অফার)

ঈদের কেনাকাটা করে বিকাশ ব্যালেন্স শেষ? আজকাল সবাই বিকাশে কিছু ব্যালেন্স রাখতে পছন্দ করেন। কিন্তু সম্প্রতি বিভিন্ন কেনাকাটা ও পেমেন্টে, বিশেষ করে ঈদের বাজারে যে পরিমাণ ডিসকাউন্ট অফার ছিল তাতে বিকাশের ব্যালেন্স অনেকেই ব্যবহার করে নেয়ার কথা। ফলে হয়ত এখন আপনার বিকাশ একাউন্টে ব্যালেন্স একটু কমই আছে।

কিন্তু আপনি নিশ্চয়ই জানেন, বিকাশে খুব সহজে ব্যালেন্স লোড করা যায়। আর সেই সাথে যদি ৫০ টাকা বোনাস পাওয়া যায় তাহলে কেমন হয়? এই ৫০ টাকা দিয়ে আপনি হয়ত কয়েক জিবি মোবাইল ডাটা কিনতে পারবেন! এছাড়া ক্যাশ আউট করে অন্য কোনো কাজেও লাগাতে পারবেন।

বিকাশ চালু করেছে নতুন একটি বোনাস ক্যাম্পেইন। এই অফারের আওতায় আপনি বিকাশ একাউন্টে নির্দিষ্ট একটি পদ্ধতিতে নির্দিষ্ট পরিমাণ টাকা অ্যাড মানি করলে বোনাস পাবেন ৫০ টাকা। যে বিকাশ একাউন্টে অ্যাড মানি করা হবে সেই একাউন্টেই উক্ত বোনাস পাওয়া যাবে। তাহলে আর দেরি কেন? আমাদের কাছ থেকে জেনে নিন কীভাবে বোনাসটি পেতে পারেন আর লুফে নিন দারুণ এই সুযোগ।

শুরুতেই যেমনটি বলেছি, এই অফারের সাথে বিকাশে ব্যালেন্স লোড করার সম্পর্ক আছে। অর্থাৎ, আপনি বিকাশ একাউন্টে অ্যাড মানি করে এই অফারটি গ্রহণ করতে পারবেন। তবে যেকোনো পরিমাণ টাকা যেকোনো মাধ্যম থেকে অ্যাড করলেই হবেনা। এজন্য আপনাকে ঠিক ২৫০০ টাকা অ্যাড মানি করতে হবে সেভ করা ভিসা কার্ড থেকে (প্রথমবার)।

আপনার বিকাশ অ্যাপের মধ্যে প্রথমবারের মত নিজের ভিসা কার্ড সেভ করে সেই কার্ড থেকে প্রথমবার ২৫০০ টাকা নিজের বিকাশ একাউন্টে অ্যাড মানি করতে হবে। বিকাশ অ্যাপে Visa কার্ড সেভ করে নিজের বিকাশ একাউন্টে ২৫০০ টাকা অ্যাড মানি করলেই পাবেন ৫০ টাকা বোনাস। এই বোনাস আপনার বিকাশ একাউন্টে আসবে ৩ কার্যদিবসের মধ্যে।

বিকাশ অ্যাপে প্রথমবার ভিসা কার্ড সেভ করে, নিজের বিকাশ একাউন্টে ২,৫০০ টাকা অ্যাড মানি করলেই পাবেন ৫০ টাকা বোনাস। শুধুমাত্র কার্ড-টু-বিকাশ ফিচারের জন্য অফারটি  প্রযোজ্য হবে। বিকাশ অ্যাপে ভিসা কার্ড সেভ করে নিজের নাম্বারে অ্যাড মানি করতে হবে।

একটি Visa কার্ড থেকে একটি বিকাশ একাউন্টে একবারই অ্যাড মানি করে এই বোনাসটি পাবেন। আগে থেকে কোনো ভিসা কার্ড যদি বিকাশ একাউন্টে সেভ করা থাকে তাহলে সেই কার্ড থেকে অ্যাড মানি করলে অফারটি পাবেন না। আমাদের পোস্ট থেকে বিকাশ একাউন্টে ভিসা কার্ড ব্যবহারের নিয়ম জানুন।

মনে রাখবেন, নিজ বিকাশ একাউন্ট ব্যতিত অন্য কারো একাউন্টে অ্যাড মানি করলে এই বোনাস দেওয়া হবেনা। অফার চলাকালীন একজন গ্রাহক একবারই উক্ত বোনাস উপভোগ করতে পারবেন। বোনাস পেতে ২-৩ কর্ম দিবস সময় লাগবে।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

বিকাশে ৫০ টাকা বোনাস নিন (ভিসা কার্ড অফার)

বিকাশ কর্তৃপক্ষ যেকোনো সময় এই অফারের শর্তে পরিবর্তন আনতে পারে। অফারটি চলবে ১০ মে থেকে ১০ জুন ২০২২ পর্যন্ত।

আপনি কি এই অফারটি পছন্দ করেছেন? আপনার মতামত কমেন্টে জানান!

🔥 বোনাস ভিডিওঃ ইমেইল আইডি খোলার নিয়ম 🔥

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,581 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *