সাদা রঙের এলজি নেক্সাস ৪ বাজারে আসছে ২৯ মে

LG_NEXUS4_WHITE

দক্ষিণ কোরিয়ার ইলেকট্রনিকস কোম্পানি এলজি তাদের জনপ্রিয় নেক্সাস ৪ স্মার্টফোনের হোয়াইট ভ্যারিয়েন্ট মুক্তি দিতে যাচ্ছে আগামীকাল। ২৯ মে হংকং থেকে এই এন্ড্রয়েড ডিভাইসটি আন্তর্জাতিক বাজারে যাত্রা শুরু করবে। আসছে সপ্তাহগুলোতে এশিয়া, উত্তর আমেরিকা, ইউরোপ ও মধ্যপ্রাচ্যেও লঞ্চ করা হবে নেক্সাস ফোর।

স্মার্টফোনটির নতুন ভ্যারিয়েন্টের মূল স্পেসিফিকেশন আগের মতই থাকবে। এতে পাবেন ৪.৭ ইঞ্চি ডিসপ্লে, যার রেস্যুলেশন হবে ৭৬৮ * ১২৮০ (৩২০ পিপিআই); এলজি নেক্সাস ফোরে আছে ১.৫ গিগাহার্টজ কোয়াড-কোর কোয়ালকম প্রসেসর, ২জিবি র‍্যাম, ৮/১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ প্রভৃতি। এ

ছাড়া এতে আরও পাবেন ৮ মেগাপিক্সেল ব্যাক ও ১.৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ডিভাইসটির প্রাইমারি ক্যামেরায় ১০৮০পি (সেকেন্ডে ৩০ ফ্রেম) ভিডিও ধারণ করা যায়। এতে আরও থাকছে ২১০০ এমএএইচ নন-রিমুভেবল ব্যাটারি ও ওয়্যারলেস চার্জিং সুবিধা। এই সেটটি এলটিই ফোরজি সমর্থন করেনা।

নেক্সাস ফোরের এই মডেলটি সম্ভবত স্টক এন্ড্রয়েড (৪.২ জেলি বিন) ওএস ব্যবহার করবে, যাতে কোন প্রি-ইনস্টলড থিম, স্কিন বা এলজি এপ থাকবে না।

সাদা রঙের এই নেক্সাস ৪ ডিভাইসের মূল্য সম্পর্কে কোন তথ্য প্রদান করা হয়নি। তবে আশা করা যায় গুগল প্লে স্টোরে এর আনলকড ভার্সনের মূল্য ২৯৯ ডলারের মত হবে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,573 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *