বিলবোর্ডে প্রকাশ পেল নকিয়া লুমিয়া ৯২৮!

By -

nokia lumia 928 b. ffdhনকিয়ার নতুন উইন্ডোজ স্মার্টফোন লুমিয়া ৯২৮ নিয়ে বহুদিন যাবত গুজব চলে আসছে। কয়েক দফা ইমেজ ও স্পেসিফিকেশন লিক হওয়ার মাধ্যমে ডিভাইসটির সম্পর্কে অনেকেরই মোটামুটি একটা ধারণাও হয়ে গিয়েছে। তবে অফিসিয়াল কোন সূত্র না থাকায় এগুলো নিয়ে কিছুটা হলেও সন্দেহের অবকাশ ছিল। কিন্তু মাই নকিয়া ব্লগের সাম্প্রতিক এক পোস্টে লুমিয়া ৯২৮ এর সচিত্র বিজ্ঞাপন সংবলিত একটি বিলবোর্ডের ছবি প্রকাশ করা হয়েছে যা হ্যান্ডসেটটির সত্যতা সম্পর্কে অধিক নিশ্চয়তা দেয়।

“কম আলোতে ছবি তোলার জন্য সবচেয়ে ভাল স্মার্টফোন ক্যামেরা”

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,561 other subscribers

বিলবোর্ডের লুমিয়া ৯২৮ এর যে ছবি দেয়া হয়েছে সেগুলো এর আগে লিক হওয়া ভার্সনের সাথে মিলে যায়। বিজ্ঞাপনে নকিয়া দাবি করছে, এই ডিভাইসে কম আলোতে ছবি তোলার জন্য সবচেয়ে ভাল স্মার্টফোন ক্যামেরা থাকবে। বিলবোর্ডের নিচের দিকে ডানপাশে থাকা লোগো থেকে আরও বোঝা যায়, লুমিয়া ৯২৮ ভেরিজন মোবাইল ক্যারিয়ারের ব্যানারে বাজারে আসতে যাচ্ছে।

বিজ্ঞাপনের ছবি অনুযায়ী স্মার্টফোনটিতে এলইডি ও জেনন ফ্ল্যাশের সম্মিলিত আলোক ব্যবস্থা থাকবে যা লুমিয়া ৯২০ এর চেয়েও ভাল লো লাইট পারফর্মেন্স দেবে বলে ধারণা করা হচ্ছে।

বিভিন্ন অনলাইন সূত্র যা বলছে সেগুলো থেকে জানা যায়, নতুন এই লুমিয়া স্মার্টফোনে জেনন ফ্ল্যাশ, ১.৫ গিগাহার্টজ ডুয়াল কোর প্রসেসর, ৩২ গিগাবাইট স্টোরেজ, ১ গিগাবাইট র‍্যাম, কার্লজেইস অপটিক্যাল যুক্ত পিওরভিউ ক্যামেরা প্রভৃতি থাকবে। ৪.৫ ইঞ্চি স্ক্রিন বিশিষ্ট নকিয়া লুমিয়া ৯২৮ স্মার্টফোনটি ফোরজি এলটিই নেটওয়ার্ক সমর্থন করবে। ডিভাইসটি ১০.২ মিলিমিটার থেকে ১১.২ মিলিমিটার (কার্ভযুক্ত অংশে) পর্যন্ত পুরু হবে। এতে আপনি একই সাথে এলটিই এবং ভয়েস সার্ভিস ব্যবহার করতে পারবেন। তবে হ্যান্ডসেটটিতে অ্যালুমিনিয়াম বডি থাকবে কিনা সেটি এখনও নিশ্চিত নয়।

আগামী ১৪ মে লন্ডনে বিশেষ একটি “লুমিয়া ইভেন্ট” এর আয়োজন করছে নকিয়া। সংবাদ মাধ্যমগুলোতে ইতোমধ্যেই এর নিমন্ত্রণ পত্র পাঠানো হয়ে গেছে। উক্ত অনুষ্ঠান সম্পর্কে প্রকাশিত কার্ডে হালকা করে লেখা আছে “সি হোয়াট’স নেক্সট… দি নকিয়া লুমিয়া স্টোরি কন্টিনিউস”; অনুষ্ঠানটি স্থানীয় সময় সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে। সেখানে লুমিয়া সিরিজের পরবর্তী আকর্ষণের সাথে পরিচিত করা হবে।

★ টেলিটক অপরাজিতা প্যাকেজ সম্পর্কে সকল তথ্য

       
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

1 Comment to বিলবোর্ডে প্রকাশ পেল নকিয়া লুমিয়া ৯২৮!

Leave a Reply