আইওএস ও এন্ড্রয়েডের জন্য এলো “অ্যাংরি বার্ডস ফ্রেন্ডস”

angry birds friendsজনপ্রিয় গেম নির্মাতা রোভিও’র বিখ্যাত গেম “অ্যাংরি বার্ডস” এর ফেসবুক কানেক্টেড ভ্যারিয়েন্ট মুক্তি পেয়েছে। বন্ধুদের সাথে প্রতিযোগিতা করে খেলা যায় বলে এর নাম রাখা হয়েছে “অ্যাংরি বার্ডস ফ্রেন্ডস”; গেমটি আইওএসএন্ড্রয়েড ডিভাইসের জন্য যথাক্রমে আইটিউনস এবং গুগল প্লে স্টোরে উপলভ্য আছে। আপনি চাইলে এক্ষুণি এটি বিনামূল্যে ডাউনলোড করে নিতে পারেন।

নতুন অ্যাংরি বার্ডস ফ্রেন্ডস এর গেমপ্লে মূলত রেগুলার ভার্সনের মতই রয়েছে। তবে দুই ভ্যারিয়েন্টের মধ্যে প্রধান পার্থক্য হচ্ছে ফ্রেন্ডস সংস্করণে আপনি আপনার ফেসবুক বন্ধুদের সাথে প্রতিযোগিতা করতে পারবেন। এতে প্রতি সপ্তাহে নতুন লেভেলসহ টুর্নামেন্ট, ডেইলি রিওয়ার্ড, গিফট এবং চ্যালেঞ্জ ফিচারও যোগ করা হয়েছে।

অ্যাংরি বার্ডস ফ্রেন্ডস গেমের আরেকটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হচ্ছে এটি আপনার পারফর্মেন্স স্বয়ংক্রিয়ভাবেই ফেসবুকে সিঙ্ক্রোনাইজ করে রাখে। ফলে পিসি ছাড়াও যেকোন স্থানে থেকেই কমপ্লিটকৃত লেভেলগুলো ফেসবুক ডেটাবেজের মাধ্যমে পেয়ে যেতে পারেন যা একই স্টেজ বারবার খেলার পরিশ্রম দূর করবে।

ফ্রি এবং এড-সাপোর্টেড এই ভ্যারিয়েন্ট চলবে আইফোন থ্রিজিএস বা পরবর্তী ভার্সনে। এছাড়া আইপড টাচ থার্ড জেনারেশন+ এবং আইপ্যাডেও চালাতে পারবেন অ্যাঙ্গি বার্ডস ফ্রেন্ডস। আর এন্ড্রয়েড ব্যবহারকারীদের দরকার হবে ২.২+ ভার্সন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 3,109 other subscribers

Comments