রবি নিয়ে এলো ‘সুদবিহীন ইসলামিক’ মোবাইল প্যাকেজ ‘নূর’

পবিত্র রমযান মাসকে সামনে রেখে মোবাইল অপারেটর রবি নতুন একটি মোবাইল প্যাকেজ চালু করেছে। ‘নূর’ নামের এই প্যাকেজটিকে তারা বলছে ‘ইসলামিক মোবাইল প্যাকেজ’। কোম্পানিটি জানিয়েছে, “নূর সিমের গ্রাহকদের থেকে পাওয়া অর্থ সংগ্রহ করা হবে ইসলামী শরীয়াহ্‌ মেনে চলা ব্যাংকে। নূর সিম থেকে যে অর্থ জমা হবে তার ১% বিভিন্ন সেবামূলক কাজে দান করা হবে”। চলুন জেনে নিই নূর মোবাইল প্যাকেজ সম্পর্কে যা বলছে রবি।

রবি তাদের ফেসবুক পেইজে লিখেছেঃ সম্মানিত ইসলামী মনোভাবের গ্রাহকদের জন্য রবি নিয়ে এসেছে দেশের প্রথম ইসলামিক মোবাইল প্যাকেজ।

  • আপনি এখন রবি নূর সংযোগ পাচ্ছেন শুধুমাত্র ৯৯ টাকা দিয়ে। এই সিমের গ্রাহকরা পাচ্ছেন ডিসকাউন্টেড মূল্যে বিভিন্ন ইসলামিক সেবামূলক সার্ভিস। এছাড়া থাকছে শুধুমাত্র আপনি যে ধরনের প্রমোশনাল অফার জানতে চান শুধু সেগুলিই পাওয়ার সুবিধা।
  • নূর সিমের গ্রাহকদের থেকে পাওয়া অর্থ সংগ্রহ করা হবে ইসলামী শরীয়াহ্‌ মেনে চলা ব্যাংকে। নূর সিম থেকে যে অর্থ জমা হবে তার ১% বিভিন্ন সেবামূলক কাজে দান করা হবে। (ক্যাম্পেইন শুরুর প্রথম ৬ মাস, শুধুমাত্র নতুন গ্রাহকদের ক্ষেত্রে প্রযোজ্য।)
  • রবি নূর সিম চালু করে পাচ্ছেন ৫ জিবি ডাটা অফার। অফারটি পেতে সিম চালু করে প্রথমে রিচার্জ করুন ৩৪ টাকা। এরপর, প্রতি ৯ টাকা রিচার্জেই পেয়ে যাবেন ১ জিবি ডাটা। প্রতি ১ জিবির মেয়াদ ৩০ দিন যা ব্যবহার করা যাবে যে কোন সময়।
  • ডাটা অফারে প্রতিদিন আপনি ২৫০ মেগাবাইট পর্যন্ত ব্যাবহার করতে পারবেন সর্বোচ্চ ১ এমবিপিএস স্পীডে, এর পর থেকে ব্যবহার করতে পারবেন সর্বোচ্চ ১২৮ কেবিপিএস স্পীডে।
  • ডাটা চেক করতে ডায়াল করুন *123*3*5# এই কোডটি।

 

কলরেট অফারে পাচ্ছেনঃ

  • নূর-নূর নম্বর- ৭ পয়সা/১০ সেকেন্ড
  • নূর- রবি/এয়ারটেল/অন্যান্য নম্বর- ২০ পয়সা/১০ সেকেন্ড।

[5% Supplementary Duty + 15% VAT + 1% Surcharge Applicable]

  • তাছাড়া সিম চালু করে সাথে সাথে পাচ্ছে ৫ টাকা [মেয়াদ ১৫ দিন] এবং ৫০ টি ফ্রি এসএমএস [মেয়াদ ৩০ দিন]। ব্যালান্স চেক করতে ডায়াল করুন *২২২# এবং এসএমএস চেক করতে ডায়াল করুন *২২২*১২#।
  • যদি আপনি ইতিমধ্যে রবি গ্রাহক হয়ে থাকেন এবং নূর প্যাকেজে মাইগ্রেট করতে চান তবে ডায়াল করুন *123*0077# এই কোডটি।

অফারের ব্যাপারে বিস্তারিত জানতে রবি ফোন থেকে ১২৩ নম্বরে অথবা অন্য ফোন থেকে ০১৮১৯৪০০৪০০ নম্বরে কল করুন, কিংবা ভিজিট করুন রবির ওয়েবসাইট

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,584 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *