ইনস্টল না করেই ব্যবহার করা যাবে এন্ড্রয়েড অ্যাপ!

android instant apps

আপনার এন্ড্রয়েড ফোনে অ্যাপ ইনস্টল না করেই “এন্ড্রয়েড ইনস্ট্যান্ট অ্যাপস” সুবিধার মাধ্যমে অ্যাপ রান করা যাবে। এই ফিচারটিকে অনেকে গেম চেঞ্জার বলছেন কেননা এটি ডেভেলপারদের এমন মডিউল সুবিধা দিচ্ছে যা মোবাইল ওয়েব ব্যবহারকারীদের অ্যাপ ইনস্টল ছাড়াই অ্যাপ ব্যবহার করার সুযোগ দেয়।

এজন্য নির্দিষ্ট লিঙ্কে ক্লিক করলেই গুগল প্লে সাথে সাথে অ্যাপটি চালু করে শুধুমাত্র আপনার যতটুকু দরকার ততটুকু মোবাইলে উপস্থাপন করবে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 2,661 other subscribers

গুগল ডেভেলপার সম্মেলন আই/ও ২০১৬ ইভেন্টে এক ডেমোতে দেখানো হয়, কীভাবে মাত্র ৩০ সেকেন্ডে এবং তিন ক্লিকে অন্য একটি কোম্পানির অ্যাপ ইনস্টল না করে তা সাময়িকভাবে ব্যবহার করা যায়। ডেমোতে দেখা যায় একজন ব্যবহারকারী ইনস্ট্যান্ট অ্যাপ ফিচারের সাহায্যে একটি ইকমার্স কোম্পানির অ্যাপ ইনস্টল না করেই সেটি ব্যবহার করে নিজের জন্য একটি ক্যামেরা ব্যাগ অর্ডার করেন।

ডেমোটি এন্ড্রয়েড কিটক্যাটে রিয়েল টাইমে দেখানো হয় যা এন্ড্রয়েড এর কিছুটা আগের ভার্সন। এর মানে এটি আগের এন্ড্রয়েডের সাথেও কম্প্যাটিবল হবে।

এ বছরের শেষের দিকে এন্ড্রয়েড ইনস্ট্যান্ট অ্যাপস সুবিধাটি আসবে বলে জানা যায়।

আমাদের ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুন!      
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Comments