ব্র্যানোর স্পন্সরে ই-কমার্স রাইটিং প্রতিযোগিতা

Branoo writing competitions 1

বর্তমান আধুনিক সময়ের মানুষের কাছে ই-কমার্স খুব জনপ্রিয় একটি নাম। আর এই ই-কমার্স সাইট গুলোর মধ্যে ব্র্যানো ডট কম শীর্ষস্থানীয় একটি প্রতিষ্ঠান। ব্র্যানো ডট কম এর মাধ্যমে ঘরে বসে আন্তর্জাতিক ব্র্যান্ডের বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পন্য ক্রয় করা যায়। ২০১৪ সালের সেপ্টেম্বর থেকে ব্র্যানো ডট কম ভোক্তাদের কাছে সঠিক ও গুণগত মানসম্পন্ন পণ্য পৌঁছে দিয়ে আসছে। সাম্প্রতিক সময়ে ব্র্যানো ডট কম (branoo.com) এর স্পন্সরে ও সোর্র্সটিউন ডট কম (sourcetune.com) এর মাধ্যমে একটি ই-কমার্স রাইটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

গত ১৫ই এপ্রিল ২০১৫ থেকে ব্র্যানো ডট কম এর স্পন্সরে ও সোর্সটিউন ডট কম এর যৌথ উদ্যোগে “ব্রানো ই-কমার্স রাইটিং প্রতিযোগিতা” শুরু হয়েছে, প্রতিযোগিতাটি চলবে ১৪ই মে ২০১৫ পর্যন্ত। এই প্রতিযোগিতা শেষে এপ্রিল-মে (২০১৫) মাসের সেরা তিনজন (যথাক্রমে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয়) রাইটারকে ব্রানো ডট কম এর পক্ষ থেকে প্রদান করা হবে আকর্ষণীয় গিফট হাম্পার।

এই প্রতিযোগিতা বিষয়ে জানতে চাইলে ব্র্যানো ডট কমের প্রধান নির্বাহী রাজীব রায় বলেন, মাতৃভাষায় প্রযুক্তি জ্ঞান শিক্ষা এবং আধুনিক সমাজের মানুষকে ই-কমার্স বিষয়ে উদ্বুদ্ধ করে তোলার জন্যই আমরা এই প্রতিযোগিতার আয়োজন করেছি। তিনি আরও বলেন প্রতিযোগিতাটির মাধ্যমে ব্র্যানো ডট কম সর্বসাধারনের আরও কাছাকাছি যেতে পারবে এবং তাদের সঠিক ও গুণগত মানসম্পন্ন পন্য সেবা পৌঁছে দিতে পারবে।

প্রতিযোগিতার বিষয়ে সোর্সটিউন ডট কমের প্রতিষ্ঠাতা এভিনিউ সাংমা বলেন, প্রতিযোগিতাটির মাধ্যমে বর্তমান তরুন সমাজ প্রযুক্তি শিক্ষার প্রতি আরও বেশি আগ্রহী হবে এবং প্রতিযোগিতায় তরুনদের অংশগ্রহনই বেশি লক্ষণীয়। তাই আশা করা যাচ্ছে প্রতিযোগিতাটির মাধ্যমে আরও অনেক মানুষ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ে জ্ঞান অর্জন ও লেখালেখি করতে উৎসাহী হয়ে উঠবে এবং ই-কমার্স বিষয়ে সবাইকে অবগত করার মাধ্যমে এই সেক্টরে ভালো একটা প্রভাব পরবে।

প্রতিযোগিতায় অংশগ্রহন করতে এবং এর নিয়মাবলি সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন –  http://branoo.com/braonoo-ecommerce-writing-competition

প্রতিযোগিতায় অংশগ্রহন করুন এবং জিতে নিন আকর্ষণীয় সব পুরষ্কার ব্র্যানোর পক্ষ থেকে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 3,109 other subscribers

Comments