ব্র্যানোর পৃষ্ঠপোষকতায় চট্টগ্রামে সাইকেল র‍্যালি অনুষ্ঠিত

By -

Cycle rally-1

চট্টগ্রামে বাংলা পুরনো বছরের বিদায় এবং নতুন বছরকে বরণ করে নিতে ১৩ এবং ১৪ই এপ্রিল ২০১৫ তে দুই দিন ব্যাপী ‘তারুণ্যের বৈশাখ’ নামক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। এই অনুষ্ঠানের সূচনা হিসেবে গত ১২ই এপ্রিল তারুণ্যের বৈশাখ উৎযাপন কমিটির সাথে ব্র্যানোর স্পন্সরশীপে রোড টু অবয়মিত্র ঘাট নামক একটি সাইকেল র‍্যালির আয়োজন করা হয়। বিকাল ৪ টায় জামিয়াতুল ফালাহ থেকে অবয়মিত্র ঘাট পর্যন্ত সাইকেল র‍্যালিটি অনুষ্ঠিত হয়। র‍্যালিতে ব্র্যানোর টি-শার্ট পরিহিত ২০০ জনেরও বেশি সাইকেলিষ্ট অংশগ্রহণ করেন।

সাইকেল র‍্যালির উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের প্রধান মোঃ আব্দুল জলিল মন্ডল। তিনি তার বক্তৃতায় বলেন, পরিবেশ বান্ধব বাহন এবং সুস্বাস্থ্যের জন্য সাইকেল চালানোর বিকল্প নেই। তিনি আরও বলেন, শরীর ও মন ভালো থাকলে যুব সমাজ মাদকাসক্ত হওয়া থেকে দূরে থাকবে। তাই তিনি যুব সমাজের প্রতি সাইকেলের ব্যবহার বৃদ্ধির জন্য আহ্বান জানান।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 2,128 other subscribers

ব্র্যানোর এই সাইকেল র‍্যালি স্পন্সরের মূল কারন হচ্ছে, সর্ব সাধারণকে সাইকেল ব্যবহারে উদ্বুদ্ধ করা। কারণ সাইকেল হচ্ছে সম্পূর্ন পরিবেশ বান্ধব একটি বাহন, যা পরিবেশের কোন ক্ষতি করে না। এমনকি সাইকেলের মাধ্যমে কোন যানজটেরও সৃষ্টি হয় না, তাই সহজেই গন্তব্য স্থলে পৌঁছানো যায়।

Cycle rally-2

এ বিষয়ে ব্র্যানো ডট কমের প্রধান নির্বাহী রাজীব রায় বলেন, ব্র্যানো মূলত পরিবেশের কথা চিন্তা করে এই র‍্যালির মাধ্যমে সবাইকে সাইকেল ব্যবহারে আরও আগ্রহী হওয়ার আহবান করেছে এবং ব্র্যানো ভবিষ্যতে আরও সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করবে বলে তিনি জানান। তিনি আরও বলেন, এই অনুষ্ঠানের মধ্য দিয়ে ব্র্যানো গ্রাহকদের কাছে সঠিক এবং গুনগত মানসম্পন্ন পন্য পৌঁছে দেবার অঙ্গিকার করছে।

উল্লেখ্য যে, ব্র্যানো ডট কম হচ্ছে বাংলাদেশের শীর্ষস্থানীয় একটি ই-কমার্স প্রতিষ্ঠান। গ্রাহক চাহিদার কথা মাথায় রেখে প্রতিষ্ঠানটি গুণগত মানসম্পন্ন বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ডের পণ্য বাজারজাত করে আসছে। তাই এই ধরনের বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে অংশগ্রহণের পাশাপাশি অনলাইনে কেনাকাটায় সকলের কাছে একমাত্র ব্র্যানোই হবে নির্ভরযোগ্য প্রতিষ্ঠানের নাম, এমনটিই আশা করছে প্রতিষ্ঠানটি।

     
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Comments