সাড়ে ১০ হাজার টাকার স্মার্টফোন সাড়ে তিন হাজার টাকায় দিচ্ছে বাংলালিংক

ZTE Blade C V807

সাড়ে ১০ হাজার টাকা মূল্যের জেডটিই ভি৮০৭ মডেলের স্মার্টফোন মাত্র সাড়ে তিন হাজার টাকায় বিক্রি করছে বাংলাদেশের অন্যতম মোবাইল অপারেটর কোম্পানি বাংলালিংক। এই স্মার্টফোনটির বর্তমান বাজার মূল্য ১০ হাজার ৩৪৯ টাকা। সেই সাথে থাকছে ডেটা বোনাস অফার। বাংলালিংকের ওয়েবসাইট থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী পোস্টের মধ্যে ক্যাম্পেইনটির বিস্তারিত দেয়া হলো।

ZTE হ্যান্ডসেটের অফার – প্রিয়জন প্লাটিনাম এবং গোল্ড সদস্যদের জন্য ZTE হ্যান্ডসেটের বিশেষ মূল্য ৩৫০০ টাকা, সাথে থাকছে ১জিবি ডেটা। প্রিয়জন সিলভার সদস্যদের জন্য ZTE হ্যান্ডসেটের বিশেষ মূল্য ৪২০০ টাকা, সাথে থাকছে ১জিবি ডেটা।

এই স্পেশাল ZTEV807 হ্যান্ডসেট অফারটি সকল বাংলালিংক প্রিয়জন প্লাটিনাম, গোল্ড এবং সিলভার গ্রাহকের (শুধু প্রিপেইড এবং কল অ্যান্ড কন্ট্রোল) জন্য প্রযোজ্য। এই স্পেশাল ZTEV807 হ্যান্ডসেট অফারটি দেশজুড়ে শুধু বাংলালিংক কেয়ার সেন্টারে পাওয়া যাবে।

গ্রাহক তার প্রিয়জন স্ট্যাটাস জানতে ডায়াল করুন *৬০০০#… গ্রাহকের ক্রয় নিশ্চিত হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে ১জিবি বোনাস ডেটা পেয়ে যাবেন, যার মেয়াদ ১ মাস। এই অফারটি বাংলালিংক কর্মকর্তা, ডিসট্রিবিউটর এবং রিটেইলারদের জন্য প্রযোজ্য নয়

এই অফারটি স্টক থাকাকালীন সময় পর্যন্ত প্রযোজ্য। হ্যান্ডসেটের বিক্রয় পরবর্তী সেবা ZTE প্রদান করবে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,628 other subscribers

banglalink zte

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.