বিকাশ দিচ্ছে ১০০টাকা বোনাস (কার্ড অফার)

বিকাশে ১০০টাকা বোনাস পেতে পারেন নিজের একাউন্টে ভিসা কার্ড সেভ করে অ্যাড মানি করে। ভিসা কার্ড বিকাশে সেভ করা যায় অ্যাড মানি (Add Money) ফিচার এর মাধ্যমে। আর এই ফিচারটিই ব্যবহার করে বিকাশ একাউন্টে ২বার এক হাজার টাকা (প্রতিবার) বা তার বেশি টাকা এড মানি করলে পরবর্তী তিন কার্যদিবসের মধ্যে পেয়ে যাবেন ৫০টাকা করে মোট ১০০টাকা বোনাস। মার্চ মাসের ১৫তারিখ হতে এই অফার শুরু হয়েছিলো, চলবে এপ্রিল মাসের ৩০তারিখ পর্যন্ত।

বিকাশ ১০০টাকা বোনাস সম্পর্কে বিস্তারিত

বিকাশ একাউন্টে ভিসা কার্ড ব্যবহার করে এড মানি করা যায়। বিকাশে একাউন্টে ভিসা কার্ড ব্যবহারের সময় এই কার্ড বিকাশে সেভ করে রাখা যায় ভবিষ্যতে লেনদেনের জন্য। বিকাশ একাউন্টে কার্ড সেভ করার মত সহজ কাজ, যা করতে মাত্র ১ থেকে ২ মিনিট লাগে, এর মাধ্যমে লেনদেন করে পেতে পারেন ১০০টাকা বোনাস।

বিকাশ অ্যাপের কার্ড টু বিকাশ ফিচার ব্যবহার করে ভিসা কার্ড থেকে বিকাশে এড মানি করা যায়। আর এই ফিচার ব্যবহারের সময় কার্ড বিকাশ একাউন্টে পরবর্তী লেনদেনের জন্য সেভ করলেই আপনি এই অফার নিতে পরের ধাপে যেতে পারবেন।

এই ১০০টাকা বোনাস পেতে ভিসা কার্ড থেকে বিকাশে ২বারে ১০০০ + ১০০০ = ২০০০ টাকা এড মানি করতে হবে। তবে আপনি চাইলে প্রতি ট্র্যানজেকশনে ১০০০ এর বেশি টাকাও এড করতে পারবেন। কিন্তু এভাবে দুইবার ১০০০ বা তার বেশি এমাউন্ট বিকাশে অ্যাড করতে হবে। প্রতিবারের জন্য ৫০টাকা করে মোট ১০০টাকা বোনাস পেয়ে যাবেন বিকাশে একাউন্টে ভিসা কার্ড এর তথ্য সেভ করে।

এই ক্যাম্পেইন চলাকালীন সময়ে নিজের নাম্বারে উল্লেখিত নির্দিষ্ট পরিমাণ অর্থ ভিসা কার্ড থেকে বিকাশে এড মানি করতে হবে। প্রথমে উক্ত কার্ড বিকাশে সেভ করতে হবে। তার পর বিকাশে অ্যাড মানি করতে হবে।

ক্যাম্পেইন চলাকালীন সময়ে এই অফারটি সর্বোচ্চ দুইবার পাওয়া যাবে (৫০+৫০=১০০ টাকা)। উল্লেখিত উপায়ে লেনদেন এর তিনদিনের মধ্যে বোনাস পেয়ে যাবেন বিকাশ একাউন্টে। শুধুমাত্র বিকাশ অ্যাপ থেকে এই অফার পাওয়া যাবে। আবার নিজের বিকাশ নাম্বার ব্যতীত অন্যের নাম্বারে এড মানি করলে এই বোনাস পাবেন না।

বিকাশ একাউন্টে ভিসা কার্ড সেভ করা যাবে বেশ সহজে। বিকাশ একাউন্টে ভিসা কার্ড সেভ করে এড মানি করার নিয়ম জানতে নিম্নের পোস্টে ভিজিট করুন। 

👉 বিকাশ একাউন্টে ভিসা কার্ড ব্যবহারের নিয়ম ও সুবিধা (বোনাস সহ)

বিকাশ ১০০টাকা বোনাস পাওয়ার শর্তসমূহ

  • ইতিমধ্যে বিকাশ অ্যাপে সেভ করা ভিসা কার্ড ব্যবহার করে একাউন্টে এড মানি করলে উল্লেখিত বোনাস পাওয়া যাবেনা
  • অফার চলাকালীন সময়ে ভিসা কার্ড সেভ করার পর প্রথমবার উক্ত কার্ড থেকে ১০০০টাকা বা তার বেশি এড মানি করলে সেক্ষেত্রে গ্রাহক উল্লেখিত বোনাস পাবেন
  • এই অফারের ব্যবহার করে কোনো ধরণের প্রতারণা বা অপব্যবহার করা চেষ্টা করলে উক্ত একাউন্ট ব্যবহারকারী আর এই বোনাস পাবেন না
  • সচল বিকাশ একাউন্টে যেকোনো গ্রাহক উল্লেখিত অফারটি উপভোগ করতে পারবেন

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

  • বিকাশ একাউন্টের কোনো ধরণের সমস্যার কারণে বোনাস না আসলে সেক্ষেত্রে উক্ত গ্রাহক বোনাস অফারটি পাবেন না
  • একাউন্টের সমস্যা ছাড়া যদি অন্য কোনো কারণে গ্রাহক বোনাস অফার না পান, তবে পরবর্তী ২মাসের মধ্যে ৩বার বোনাস প্রদানের চেষ্টা করবে বিকাশ। এর পরেও যদি গ্রাহকের একাউন্টে বোনাস এড না হয়, তবে উক্ত গ্রাহক এই অফার পাবেন না
  • উল্লেখিত ১০০টাকা বোনাস অফার পেতে হলে অবশ্যই উল্লেখিত সময়ের মধ্যে অর্থাৎ বোনাস অফার চলাকালীন সময়ে বিকাশে ভিসা কার্ড সেভ করতে হবে। অফার এর মেয়াদ চলে যাওয়ার পর একই নির্দেশনা অনুসরণ করে এড মানি করে কার্ড সেভ করলে কোনো ধরণের বোনাস পাওয়া যাবেনা
  • অফার চলাকালীন সময়ে অফার সম্পর্কিত সকল ধরণের কার্যক্রম এর যেকোনো ধরণের সিদ্ধান্ত গ্রহণে সম্পূর্ণ ক্ষমতা রাখে বিকাশ। বিকাশ চাইলে কোনো গ্রাহকের বোনাস সুবিধা বাতিলের অধিকার ও রাখে 
বিকাশ দিচ্ছে ১০০টাকা বোনাস (কার্ড অফার)

আরও বিস্তারিত জানতে পারেন বিকাশের অফিসিয়াল পেজ থেকে। আপনি কি অফারটি নিয়েছেন? কেমন লাগল? কমেন্টে জানান!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,060 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

2 comments

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.