১৩ হাজার টাকায় রিয়েলমি সি৩১ স্মার্টফোন এলো

সুলভ মূল্যে স্মার্টফোন বিক্রির ক্ষেত্রে রিয়েলমির সুনাম একদম শুরু থেকেই। কোম্পানিটি কম দামে ভাল স্পেসিফিকেশন দেয়ার জন্য সুপরিচিত। বিশেষ করে ফোনগুলোর ডিজাইন রিয়েলমিকে আলাদা করে চিনিয়েছে।

বাংলাদেশের বাজারেও রিয়েলমি সগৌরবে এগিয়ে চলছে। কোম্পানিটির বিভিন্ন মডেলের স্মার্টফোন, বিশেষ করে জিটি এবং নারজো সিরিজ এক নামে সবাই চেনে। সেই সাথে রয়েছে একদম এন্ট্রি লেভেলের সি সিরিজ। যদিও রিয়েলমি একদম বাজেট ক্রেতাদের জন্য বিভিন্ন সিরিজের ফোন বিক্রি করে, তবে সি সিরিজ পুরোপুরি এন্ট্রি লেভেলের ক্রেতাদের জন্যই তৈরি।

গত বেশ কয়েকদিন ধরে বিভিন্ন ব্র্যান্ডের ফোন নির্মাতা তাদের সুলভ স্মার্টফোন বাজারে আনছে। এদের মধ্যে রয়েছে স্যামসাং, পোকো, ভিভো প্রভৃতি। ঈদের বাজারকে সামনে রেখে পিছিয়ে নেই রিয়েলমি। তারাও আজ লঞ্চ করল তাদের নতুন এন্ট্রি লেভেল ডিভাইস রিয়েলমি সি৩১ স্মার্টফোন।

ফোনটি দেখে আপনার হয়ত মনে হবেনা এটি এই বাজেটের ডিভাইস। ডার্ক গ্রিন এবং লাইট সিলভার কালার ভ্যারিয়েন্টের এই ফোনটি সামনের দিক থেকে আর দশটি এন্ড্রয়েড স্মার্টফোনের মতই দেখায়। যদিও, এর স্ক্রিনের নিচের অংশের বেজেল একটু বেশি মনে হতে পারে। ব্যাক পার্টে গ্র্যাডিয়েন্ট কালার ফিনিশ এবং অনেকটা আইফোন ১২ এর মত ক্যামেরা বাম্প ডিজাইন ফোনটির আকর্ষণ কিছুটা হলেও বাড়িয়ে দিয়েছে।

যেহেতু এটি একটি কম বাজেটের ফোন, তাই এই ফোনটি থেকে আহামরি কিছু প্রত্যাশা করা ঠিক হবেনা। তবে একজন সাধারণ ফোন ব্যবহারকারীর প্রয়োজন মেটাতে পারবে ফোনটি। আপনি যদি এতে ভারি কোনো গেম না খেলতে চান অথবা এটা থেকে মাথানষ্ট ফটোগ্রাফি না চান, তাহলে এটা আপনার জন্য ভাল একটি ডিল হতে পারে।

চলুন এক নজরে দেখে নিই রিয়েলমি সি৩১ ফোনটির স্পেসিফিকেশন।

  • ওএসঃ এন্ড্রয়েড ১১, রিয়েলমি ইউআই আর এডিশন
  • ডিসপ্লেঃ ৬.৫ ইঞ্চি, আইপিএস এলসিডি, ৭২০ x ১৬০০ পিক্সেল
  • প্রসেসরঃ ইউনিসক টাইগার টি৬১২ (১২ ন্যানোমিটার) 
  • র‍্যামঃ ৪জিবি 
  • স্টোরেজঃ ৬৪জিবি
  • মেমোরি কার্ডঃ ডেডিকেটেড স্লট, ১টিবি সাপোর্ট
  • ব্যাক ক্যামেরাঃ ১৩মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা
  • ফ্রন্ট ক্যামেরাঃ ৫মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৫০০০মিলিএম্প
  • ফিঙ্গারপ্রিন্ট সেন্সরঃ সাইড মাউন্টেড
১৩ হাজার টাকায় নতুন রিয়েলমি সি৩১ স্মার্টফোন এলো

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

৮.৪ মিলিমিটার পুরুত্বের এই ফোনটিকে রিয়েলমি বলছে “আলট্রা স্লিম”। আপনার কাছে স্লিম ফোনের সংজ্ঞা যা-ই হোকনা কেন, এই ফোনটি আপনার কাছে খুব বেশি মোটা মনে হবেনা। কিছুদিন আগে বাজারে এসেছে পোকো সি৩১, যেটির দাম ১৩ হাজার টাকা থেকে শুরু (১২,৯৯৯), সেটি ৯ মিলিমিটার পুরু।

👉 রিয়েলমি ফোনের দাম জানুন

রিয়েলমি সি৩১ ফোনটির দাম ১২,৯৯০ টাকা। ফোনটি প্রিঅর্ডার শুরু হয়েছে। ১১-১৩ এপ্রিল পর্যন্ত প্রি অর্ডার চলবে। ১৪ এপ্রিল থেকে ফোনটি দোকানে চলে আসবে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 6,953 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.