বিকাশের ১৫০ টাকা অফার নিন (সীমিত সময়ের জন্য)

বর্তমানে বেশ কয়েকটি বিকাশ অফার চলছে। এগুলোর মধ্যে পেমেন্ট ডিসকাউন্ট এবং অ্যাড মানি বোনাস অন্যতম জনপ্রিয়। পেমেন্ট ডিসকাউন্টের আওতায় আপনি বিকাশ দিয়ে কেনাকাটার পেমেন্ট পরিশোধ করলে মূল্যছাড় পাবেন। এছাড়া এমনকি ১০০% ক্যাশব্যাক পাওয়ার অফারও রয়েছে। ফুডপান্ডায় নির্দিষ্ট সময়ের মধ্যে পেমেন্ট বিকাশ করলে শর্তসাপেক্ষে ১০০% ক্যাশব্যাকের অফার চলছে। আগেই জানিয়ে রাখছি, অফারটি সীমিত সময়ের জন্য প্রযোজ্য হবে। তাই পোস্টটি ভালোভাবে পড়ে বুঝে নিন।

এ তো গেলো পেমেন্ট ডিসকাউন্ট অফার। এবারে চলুন আসা যাক অ্যাড মানি অফারের আলোচনায়। বিকাশে ব্যালেন্স যোগ করার বিভিন্ন উপায় আছে। এগুলোর মধ্যে সবচেয়ে ব্যবহারবান্ধব পদ্ধতি হচ্ছে অ্যাড মানি করা। বিভিন্নভাবে বিকাশে অ্যাড মানি করা যায়। এদের মধ্যে কার্ড থেকে এবং ব্যাংক একাউন্ট থেকে অ্যাড মানি করা বর্তমানে অত্যাধিক জনপ্রিয়।

ডেবিট কার্ড কিংবা ক্রেডিট কার্ড থেকে বিকাশে অ্যাড মানি করা যায়। আর বর্তমানে কার্ড থেকে বিকাশে অ্যাড মানি করে ১০০ টাকা পর্যন্ত বোনাস পাওয়া যাচ্ছে। পুরো এপ্রিল মাস জুড়ে এই অফারটি চলছে। বিকাশ একাউন্টে অ্যাড মানি অপশনে ভিসা কার্ড সেভ করে ১০০০ টাকা অ্যাড মানি করলে ৫০ টাকা বোনাস। এভাবে দুইবার ১০০০ টাকা করে অ্যাড মানি করলে ৫০ + ৫০ = ১০০ টাকা বোনাস পাবেন ৩ কর্মদিবসের মধ্যে।

কার্ড বা ব্যাংক একাউন্ট থেকে বিকাশে অ্যাড মানি করলে ইনস্ট্যান্ট বোনাসের ব্যবস্থাও রয়েছে। তবে সেটা একটু বড় অংকের জন্য। এপ্রিল মাস জুড়ে কার্ড কিংবা ব্যাংক একাউন্ট থেকে ৭৫০০ টাকা বিকাশে অ্যাড মানি করলে ৫০ টাকা বোনাস পাবেন। এভাবে মোট দুইবার ৭৫০০ টাকা করে অ্যাড মানি করলে ৫০ + ৫০ = ১০০ টাকা বোনাস সাথে সাথে বিকাশ একাউন্টে পাবেন।

তবে এই সকল অফারের মধ্যে আরেকটি অফার রয়েছে যেটি তুমুল সাড়া ফেলতে সক্ষম হয়েছে। সেটি হচ্ছে বিকাশের ফ্রাইডে বোনাস অফার। এই অফারটির আওতায় আপনি ব্যাংক একাউন্ট থেকে বিকাশ একাউন্টে অ্যাড মানি করে ১৫০ টাকার সুবিধা নিতে পারবেন।

এর মধ্যে ৫০ টাকা সরাসরি বিকাশ একাউন্ট বা বিকাশ ওয়ালেটে পাবেন। আর ১০০ টাকা পাবেন শপিং কুপন হিসেবে। প্রাপ্ত ৫০ টাকা আপনি বিকাশের মাধ্যমে যে কোনো ভাবে সচরাচর ব্যালেন্সের মত খরচ করতে পারবেন। আর ১০০ টাকার শপিং কুপন স্বপ্ন সুপারশপে ৩০০টাকা বা তার বেশি কেনাকাটার পেমেন্ট বিকাশের মাধ্যমে পে করার সময় ব্যবহার করতে পারবেন। কুপনগুলো ৫০ টাকা করে হবে। দুইটি কুপন দুইবারে ব্যবহার করতে পারবেন।

অফারটি নিতে চাইলে আপনার ব্যাংক একাউন্টের ইন্টারনেট ব্যাংকিং সেবা ব্যবহার করে আপনার বিকাশ একাউন্টে ১৫০০ টাকা পাঠাতে হবে। শুধুমাত্র একটি ব্যাংক একাউন্ট থেকে প্রথম দুই বার ১,৫০০ টাকা করে অ্যাড মানি করলে ২৫ টাকা করে সর্বমোট ৫০ টাকা বোনাস পাবেন বিকাশ একাউন্টে। সেই সাথে ৫০ টাকা করে মোট ১০০টাকার স্বপ্ন ডিসকাউন্ট কুপন পাবেন বিকাশে। বোনাস ও কুপন পাবেন ৭ কার্যদিবসের মধ্যে। অফারটির মেয়াদঃ ২৯ এপ্রিল, ২০২২। 

অর্থাৎ আপনার ১৫০০ + ১৫০০ = ৩০০০ টাকা ব্যাংক থেকে বিকাশে পাঠাতে হবে। একটি ব্যাংক একাউন্ট থেকে ১,৫০০ টাকা করে দুই বার বিকাশে অ্যাড মানি করলে প্রতিবার ২৫ টাকা করে ২৫ + ২৫ = ৫০ টাকা বিকাশ বোনাস পাবেন। বোনাসের পাশাপাশি ৫০ + ৫০ = ১০০ টাকা কুপন পাবেন।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

বিকাশের ১৫০ টাকা অফার নিন (সীমিত সময়ের জন্য)

কেমন লাগছে বিকাশের এই ফ্রাইডে অফার? আপনি কি এটি উপভোগ করছেন? কমেন্টে জানান!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,503 other subscribers

2 comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *