নগদ একাউন্টে ২০ টাকা বোনাস নেয়ার সুযোগ (নতুনদের জন্য)

বাংলাদেশ ডাক বিভাগের সেবা নগদ নতুন নগদ একাউন্ট গ্রাহকদের জন্য একটি অফার চালু করেছে। সম্প্রতি চালু হওয়া এই অফারের আওতায় ২০ টাকা ক্যাশব্যাক বোনাস পাওয়া যেতে পারে। এই পোস্টটি পুরোপুরি ভালোভাবে পড়ে অফারটি জেনে নিন।

আপনার যদি নির্দিষ্ট সময়সীমার মধ্যে খোলা নতুন একটি নগদ একাউন্ট থাকে তাহলে আপনি সহজেই ২০ টাকা বোনাস নিতে পারেন। এজন্য আপনাকে ছোট্ট একটি কাজ করতে হবে। সেটি হচ্ছে, আপনার মোবাইল নম্বরে নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করতে হবে। নতুন নগদ গ্রাহকরা এই অফারটি নিতে পারবেন।

সীমিত সময়ের এই অফারটি নিতে হলে প্রথমে আপনাকে প্রথমে একটি নগদ একাউন্ট খুলতে হবে। নগদ-এ নিবন্ধন করে নিজের মোবাইল নম্বরে প্রথমবার নগদ কর্তৃক নির্ধারিত পরিমাণ টাকা রিচার্জ করলেই এই ২০ টাকা ক্যাশব্যাক বোনাস উপভোগ করতে পারবেন।

এই ক্যাশব্যাকটি একবার উপভোগ করতে পারবেন যদি নগদ অ্যাপ এর মাধ্যমে ২০ মার্চ, ২০২২ থেকে ২৭ এপ্রিল, ২০২২ মধ্যে শুধু প্রথমবার ২০ টাকা রিচার্জ করে থাকেন। শুধুমাত্র অ্যাপ এর মাধ্যমে ২০ টাকা মোবাইল রিচার্জে বোনাসটি পাবেন। *১৬৭# ডায়াল করে মোবাইল রিচার্জ করলে অফারটি পাবেন না।

তবে আপনি নগদ একাউন্ট খোলার ক্ষেত্রে অ্যাপ অথবা *১৬৭# ডায়াল করার পদ্ধতি যেকোনো একটি অনুসরণ করতে পারবেন। যে নম্বরে নগদ অ্যাকাউন্ট খোলা হয়েছে সেই নম্বরেই মোবাইল রিচার্জ করতে হবে। এই বোনাস শুধুমাত্র একবার পাওয়া যাবে। রিচার্জের পরবর্তী ১ দিনের মধ্যে ক্যাশব্যাক নগদ একাউন্টে চলে আসবে। অফারটি ২০ মার্চ থেকে ২৭ এপ্রিল ২০২২ পর্যন্ত চলবে।

নগদ জানিয়েছে, “একজন নতুন গ্রাহক ২০ মার্চ, ২০২২ থেকে ২৭ এপ্রিল, ২০২২-এর মধ্যে নগদ-এ নিবন্ধিত করে অফার চলাকালীন সময়ে নিজের নগদ নাম্বারে প্রথমবার ২০ টাকা রিচার্জ (যে কোন অপারেটর) করে ২০ টাকা ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।” … “এই ক্যাশব্যাকটি একবার উপভোগ করতে পারবেন যদি নগদ অ্যাপ (App)-এর মাধ্যমে ২০ মার্চ, ২০২২ থেকে ২৭ এপ্রিল, ২০২২ মধ্যে শুধু প্রথমবার ২০ টাকা রিচার্জ করে থাকেন।”

👉 নগদ একাউন্ট খোলার নিয়ম জানতে ক্লিক করুন

👉 নগদ একাউন্টের ৯টি সুবিধা যা আপনার জানা দরকার

👉 নগদ ক্যাশ আউট চার্জ কত? বিস্তারিত জানুন

👉 নগদ একাউন্টে সুদ গ্রহণ বন্ধ করার উপায়

👉 ১৫০ টাকা বিকাশ অফার নিন সময় ফুরানোর আগেই

নগদ একাউন্টে ২০ টাকা বোনাস নেয়ার সুযোগ

কেমন লাগল নতুন এই নগদ অফার? আপনার মতামত কমেন্টে জানান!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,435 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.