মজবুত “গ্যালাক্সি এস ৪ অ্যাকটিভ” এবং ৮ ইঞ্চি ট্যাবলেট বানাছে স্যামসাং

ইলেকট্রনিকস জায়ান্ট স্যামসাংয়ের সর্বশেষ ফ্ল্যাগশিপ এন্ড্রয়েড স্মার্টফোন গ্যালাক্সি এস ৪ বাজারে আসতে না আসতেই ডিভাইসটির “মিনি” ভার্সনের গুজব ছড়িয়ে পরেছিল। কিন্তু সেই খবরের রেশ কাটার আগেই এই গ্রীষ্মে সেটটির শক্ত ও দীর্ঘস্থায়ী নতুন আরেকটি সংস্করণ মুক্তি পাওয়ার কথা শোনা যাচ্ছে। প্রভাবশালী ইংরেজি পত্রিকা ওয়াল স্ট্রিট জার্নাল জানাচ্ছে, স্যামসাং জিএস ৪ হ্যান্ডসেটের পানি ও ধুলোময়লা নিরোধী এই ভার্সনটির নাম আপাতত “গ্যালাক্সি এস ৪ অ্যাকটিভ” বলেই পরিচিত হচ্ছে। এটি দেখতে জিএস ৪ এর মত এবং আরও মজবুত হবে।

এছাড়া কিছুদিন আগেই দক্ষিণ কোরীয় কোম্পানিটির একজন এক্সিকিউটিভ শক্ত ও মজবুত হ্যান্ডসেট তৈরির কথা প্রকাশ করেন

ওয়াল স্ট্রিট জার্নাল আরও লিখছে, জুলাই মাসে অ্যাকটিভ রিলিজের জন্য পরিকল্পনা করছে স্যামসাং। তবে এজন্য এখনও মোবাইল নেটওয়ার্ক ক্যারিয়ার নির্দিষ্ট হয়নি।

গ্যালাক্সি এস ৪ অ্যাকটিভের সাথে সাথে একটি ৮ ইঞ্চি ট্যাবলেটের কথাও উল্লেখ করেছে ডাব্লিউএসজে। গুজব নির্ভর এই ডিভাইসটি স্যামসাং গ্যালাক্সি রেঞ্জে যুক্ত হবে বলেই ধারণা করা হচ্ছে। জুন মাসে ট্যাব’টি বাজারে আসবে বলে জানিয়ে ওয়াল স্ট্রিট জার্নাল গ্যালাক্সি এস ৪ মিনি’র কথা আরও একবার মনে করিয়ে দেয়।

পত্রিকাটি দাবী করছে, ৪.৩ ইঞ্চি ডিসপ্লে বিশিষ্ট জিএস ৪ মিনি মূল ডিভাইসটি থেকে কিছুটা কম মাত্রার স্পেসিফিকেশন নিয়ে জুলাই মাসে বাজারে আসার পরিকল্পনায় আছে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,586 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *