এলো শাওমি ব্ল্যাক শার্ক গেমিং স্মার্টফোন

By -

চীনের গেমিং কোম্পানি ব্ল্যাক শার্ক টেকনোলজিতে বিনিয়োগ করে ব্ল্যাক শার্ক ব্র্যান্ডের নতুন একটি গেমিং স্মার্টফোন বাজারে এনেছে শাওমি। কালো ও ধূসর রঙের এই হাই-কনফিগারেশন ফোনের ডিজাইনে কিছুটা সবুজ রঙের ছোঁয়া রয়েছে। আপনি যদি রেজার ফোন দেখে থাকেন, তাহলে গেমিং ফোনের ধারণাটি আপনার কাছে পরিচিত মনে হবে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,891 other subscribers

শাওমি ব্ল্যাক শার্ক ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর, ৮জিবি পর্যন্ত র‍্যাম, ২১:৯ র‍্যাশিওর ১০৮০পি ৫.৯৯ ইঞ্চি স্ক্রিন এবং ৪০০০ এমএএইচ ব্যাটারি।

শাওমি ব্ল্যাক শার্ক ফোনে ‘লিকুইড কুলিং সিস্টেম’ আছে যা ফোনের তাপমাত্রা ৮ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত কমিয়ে রাখতে পারে বলে শাওমি ও ব্ল্যাক শার্ক জানিয়েছে। ডিভাইসটিতে ব্ল্যাক শার্কের গেমিং অ্যাক্সেসরি “গেম প্যাড” ব্লুটুথের মাধ্যমে যুক্ত করলে এটি ফোনকে হাই-পারফরমেন্স মুডে নিয়ে যায়। গেম প্যাডে রয়েছে একটি বাটন যা গেম খেলায় কাজে লাগবে।

এন্ড্রয়েড ওরিও চালিত শাওমি ব্ল্যাক শার্কে আরও আছে ১২+২০ মেগাপিক্সেলের ডুয়াল ব্যাক ক্যামেরা, এলিইডি ফ্ল্যাশ, এবং ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ASUS Ad

শাওমি ব্ল্যাক শার্ক এর ৬জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েশনের দাম ৪৮০ ডলার। অপরদিকে ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েশনের দাম ৫৬০ ডলার। এটি আপাতত চীনে পাওয়া যাবে। অন্যান্য দেশে কবে বিক্রি শুরু হবে তা জানা যায়নি।

       
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply