টিভি উপস্থাপকের আইফোন ফ্লোরে ছুঁড়ে মারলেন নকিয়া সিইও স্টিফেন ইলপ!

elope throws iphoneফিনল্যান্ডের ন্যাশনাল টেলিভিশনের সাথে সাক্ষাৎকার দিতে গিয়ে উপস্থাপকের প্রশ্নবাণে জর্জরিত হলেন নকিয়া সিইও। লুমিয়া নির্মাতার প্রধান নির্বাহীকে সামনে পেয়ে কিছু গোপন তথ্য বের করার চেষ্টা করছিলেন ঐ টিভি হোস্ট। এক পর্যায়ে মিঃ ইলপকে তিনি জিজ্ঞেস করলেন নাকিয়া লুমিয়া ৯২৮ স্মার্টফোনে কি চমক থাকবে, সেটটি কবে নাগাদ বাজারে আসবে ইত্যাদি ইত্যাদি। কিন্তু বাস্তবে এখন পর্যন্ত এই মডেলের কোন হ্যান্ডসেট আনুষ্ঠানিকভাবে ঘোষণাই করেনি ফিনিশ মোবাইল ম্যানুফ্যাকচারার! সুতরাং উপস্থাপকের ফাঁদে পা দিলেন না স্টিফেন ইলপ। তিনি বললেন লুমিয়া ৯২৮ যেহেতু নকিয়া কর্তৃক ঘোষিত কোন বিষয় নয় তাই এ সম্পর্কে কোন তথ্যও তার জানা নেই।

এরপর প্রসঙ্গ পরিবর্তনের জন্য স্টিফেন ইলপ নকিয়া লুমিয়া ৬২০ ফিনল্যান্ডে বিক্রি শুরু হওয়ার কথা জানালেন। কিন্তু এতে উপস্থাপকের কোন অনুভূতিই হলনা! তিনি এবার শেষ চেষ্টাটি করলেন। টিভি হোস্ট তার পকেট থেকে একটি আইফোন বের করে নকিয়া সিইও’কে দেখালেন এবং বললেন তিনি আর আইফোন ব্যবহার করতে চান না, বরং (এর প্রতিস্থাপক মানের) নকিয়া স্মার্টফোন পেতে চাচ্ছেন (দেশী কোম্পানি বলে কথা!)।

সাথে সাথে স্টিফেন ইলপ বললেন তিনি এই এ ব্যাপারে ব্যবস্থা নিতে পারেন। সবাইকে অবাক করে দিয়ে নকিয়া সিইও ঐ উপস্থাপকের আইফোন সেটটি হাতে নিয়ে মেঝেতে ছুঁড়ে মারলেন এবং সেই সাথে হোস্টকে নতুন একটি নকিয়া ফোন দেয়ারও প্রতিশ্রুতি দিলেন। আশা করা যায় সেটি আসলেই একটি “আইফোন প্রতিস্থাপক” মানের হবে, কেননা সেরকমই তো কথা ছিল!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 4,600 other subscribers

Comments