গ্যালাক্সি এস ফোর সম্পর্কিত প্রথম ভিডিও প্রকাশ করল স্যামসাং

Samsunggs4স্মার্টফোন জায়ান্ট স্যামসাং আজ তাদের বহুল প্রতীক্ষিত মোবাইল ফোন গ্যালাক্সি এস ফোর সম্পর্কিত প্রথম ভিডিও ক্লিপ প্রকাশ করেছে। ১৪ই মার্চ মুক্তি পেতে যাওয়া এই ফ্ল্যাগশিপ ডিভাইসটি নিয়ে প্রযুক্তি বিশ্বে গুজব-আলোচনার অন্ত নেই। তবে এখন পর্যন্ত স্মার্টফোনটির বিশ্বাসযোগ্য কোন ছবি ফাঁস হওয়ার খবর পাওয়া যায়নি।

ইউটিউবে প্রকাশিত ঐ ভিডিও ক্লিপে প্রথমেই গাড়িতে করে স্যামসাং গ্যালাক্সি আনপ্যাকড ২০১৩ এর “সিক্রেট মেসেঞ্জার” হিসেবে জার্মি নামের একটি ছেলেকে কনফারেন্স রুমে নিয়ে আসা হয়। এরপর সেখানে অপেক্ষমাণ এক্সিকিউটিভ গ্যালাক্সি এস ফোরের একটি বাক্স হাজির করান। জার্মি সাথে সাথে বাক্সটি খুলে দেখতে চাইলে এক্সিকিউটিভ একে “টপ সিক্রেট” বলে উল্লেখ করে তাতে বাধা দেন। এরপর বাক্সটির উপরের কভার হালকা একটু তুলতেই “গ্যালাক্সি এস ফোরের আলোয়” স্থানটি ঝলমল করে ওঠে।

পরের দৃশ্যে সিক্রেট বাক্সটি জার্মি বাসায় নিয়ে যায়। পথে একটি ছোট্ট মেয়ে এ নিয়ে প্রশ্ন করলে ছেলেটি এক দৌড়ে ঘরে গিয়ে দরজা জানালা বন্ধ করে গ্যালাক্সি এস ফোর দেখার উদ্দেশ্যে বাক্সটি খুলতে উদ্যত হতেই “টু বি কন্টিনিউড” লেখা এসে ১:১৮ মিনিটের বিজ্ঞাপনটি সমাপ্ত হয়।

সুতরাং স্যামসাংয়ের নতুন স্মার্টফোনটি দেখতে চাইলে আপাতত ১৪ তারিখ পর্যন্ত অপেক্ষা করাই একমাত্র উপায় বলে মনে হচ্ছে!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

Join 8,586 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *