বিকাশ ৪৫ টাকা ক্যাশব্যাক, পুরো মাস জুড়ে

বিকাশে থাকছে পুরো মার্চ মাস জুড়ে দারুন সব অফার। এসব নতুন অফারে আপনি পাচ্ছেন ক্যাশব্যাক ও ডিসকাউন্ট সহ অনেক কিছু। তেমনই এক অফারে বিকাশ পুরো মার্চ মাস জুড়ে দিচ্ছে ৪৫ টাকা ক্যাশব্যাক। অফারটি পাওয়া যাবে বিকাশে নির্দিষ্ট পরিমাণ টাকা অ্যাড মানি করার মাধ্যমে। এই অফারের আওতায় থাকবেন সকল বিকাশ গ্রাহক। তাই দ্রুত অ্যাড মানি করে বিকাশের এই অফার নিয়ে নিতে পারেন আজই।

কীভাবে পাবেন বিকাশের ৪৫ টাকা ক্যাশব্যাক

বিকাশের এই ৪৫ টাকা ক্যাশব্যাক অফার পেতে আপনাকে বেশ কিছু শর্ত পূরণ করতে হবে। সেই সাথে বিকাশ অ্যাপ ও বিকাশে সাপোর্ট করে এমন ব্যাংক অ্যাকাউন্টের প্রয়োজন হবে। আপনাকে প্রথমে বিকাশ অ্যাপ নামিয়ে ইনস্টল করে নিতে হবে আপনার স্মার্টফোনে। অ্যাপটি ইনস্টল করতে গুগল প্লেস্টোর বা অ্যাপলের অ্যাপ স্টোর ভিজিট করতে পারেন।

এছাড়া বিকাশের সাথে যুক্ত আছে এমন ব্যাংক অ্যাকাউন্ট প্রয়োজন হবে আপনার। সোনালী, অগ্রণী, এবি ব্যাংক, ঢাকা ব্যাংক, আইএফআইসি ব্যাংক সহ অনেক গুলো ব্যাংক থেকে সরাসরি বিকাশে টাকা আনা যায়। সুতরাং এসব ব্যাংকে অ্যাকাউন্ট এবং ব্যালেন্স দরকার হবে। আপনার ব্যাংক অ্যাকাউন্টের তথ্য এবং বিকাশের তথ্য এক হবার প্রয়োজন হবে।

আপনার বিকাশ অ্যাকাউন্ট সচল ও স্বাভাবিক অবস্থায় থাকতে হবে ক্যাশব্যাক পেতে হলে। ক্যাশব্যাক বিকাশ অ্যাপ অথবা ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং অ্যাপ ব্যবহার করে পাওয়া যাবে। কোড ডায়াল করে অ্যাড মানির ক্ষেত্রে এই অফার পাবেন না।

অফার নিতে প্রথমে আপনার স্মার্টফোনে বিকাশ অ্যাপ ওপেন করে লগইন করে নিতে হবে। এরপর হোমপেজে অ্যাড মানি অপশনে ট্যাপ করতে হবে। নতুন পেজে আপনি দুটি অপশন দেখতে পাবেন। এখান থেকে ‘Bank to Bkash’ অপশনটি সিলেক্ট করতে হবে। এরপর আবারও দুটি অপশন দেখতে পাবেন। একটি হচ্ছে ‘Bank Account’ অপরটি ‘Internet Banking’। এই দুই অপশনেই বেশ কিছু ব্যাংকের তালিকা দেখতে পাবেন। আপনার ব্যাংকটি যে অপশনে খুঁজে পাবেন সেখানে প্রবেশ করলেই হবে। আপনার ব্যাংক অ্যাকাউন্ট আগে থেকেই যদি লিঙ্ক করা থাকে তবে তা তালিকার উপরের দিকে দেখতে পাবেন।

ইন্টারনেট ব্যাংকিং থেকে টাকা অ্যাড মানি করার ক্ষেত্রে সরাসরি বিকাশ আপনাকে আপনার ব্যাংকের অনলাইন পোর্টালে নিয়ে যাবে। তবে বিকাশে লিঙ্ক করা ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা আনার ক্ষেত্রে আপনাকে বিকাশে টাকার পরিমাণ ও ওটিপি দিলেই হবে।

যে অপশন থেকেই টাকা অ্যাড মানি করুন না কেন আপনাকে ৫,৫৯৯ টাকা অ্যাড মানি করতে হবে। শুধুমাত্র এই পরিমাণ টাকা অ্যাড মানি করবার ক্ষেত্রেই আপনি ৪৫ টাকা ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। ৫৫৯৯ টাকা অ্যাড মানি সফলভাবে হয়ে গেলে পরবর্তী কার্যদিবসের মধ্যেই আপনার বিকাশ ব্যালেন্সে ৪৫ টাকা যুক্ত হয়ে যাবে। তবে অফার চলাকালীন সময়ে একবার এই ক্যাশব্যাক পাবেন একজন গ্রাহক।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

bkash 45 taka bonus

👉 ব্যাংক থেকে বিকাশে টাকা নেয়ার পদ্ধতি

অফারের মেয়াদ ও অন্যান্য শর্ত

এই অফারটি ১ মার্চ ২০২৩ থেকে ৩০ মার্চ ২০২৩ পর্যন্ত চলবে বলে বিকাশ ঘোষণা দিয়েছে। এই অফার চলাকালীন সময়ে একবার ৫৫৯৯ টাকা ব্যাংক অ্যাকাউন্ট থেকে বিকাশে অ্যাড মানি করলে তবেই পাওয়া যাবে। আপনার ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং অ্যাপ থেকেও বিকাশে অ্যাড মানি করে অফারটি উপভোগ করতে পারবেন।

এছাড়া অফারের আওতায় থাকতে আপনাকে ব্যাংক অ্যাকাউন্ট থেকেই অ্যাড মানি করতে হবে। অ্যাড মানি সফল হলে তবেই শুধু এই ক্যাশব্যাক পাওয়া যাবে। ৪৫ টাকা সাথে সাথে যুক্ত না হয়ে এক কর্মদিবস পরে যুক্ত হতে পারে। তাই কিছুটা দেরি হলেও চিন্তার কোন কারণ নেই। যে অ্যাকাউন্টে অ্যাড মানি করা হবে ক্যাশব্যাক শুধুমাত্র সেই অ্যাকাউন্টেই পাওয়া যাবে। অর্থাৎ রিসিভার ক্যাশব্যাক পাবেন। ক্যাশব্যাক পেতে হলে বিকাশ অ্যাকাউন্ট সচল অবস্থায় থাকতে হবে।

সুতরাং আপনার ব্যাংক অ্যাকাউন্ট ও বিকাশ অ্যাকাউন্ট থাকলে আজই অ্যাড মানি করে নিন বিকাশে। সহজেই ৪৫ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন পুরো মার্চ মাস জুড়েই

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,568 other subscribers

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *