বিকাশে ১৫০ টাকা অফার, আজই নিয়ে নিন!

বিকাশ ফ্রাইডে অফার কি এর আগে কখনো নিয়েছেন? যদি না নিয়ে থাকেন তাহলে আপনার জন্য দারুণ সুযোগ নিয়ে এলো দেশের শীর্ষস্থানীয় এই মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান। ফিরে এসেছে এর জনপ্রিয় ফ্রাইডে অফার। এই ক্যাম্পেইনের আওতায় আপনি ১৫০ টাকা পর্যন্ত সমমূল্যের সুবিধা উপভোগ করতে পারবেন।

এর মধ্যে থাকছে বিকাশ একাউন্টে ক্যাশ বোনাস ব্যালেন্স এবং শপিং কুপন। অফারটি গ্রহণ করলে বিকাশ একাউন্টে যে ক্যাশ ব্যালেন্স পাবেন তা দিয়ে বিকাশে বিভিন্ন প্রকার লেনদেন করতে পারবেন। এমনকি টাকা সেন্ড মানি ও ক্যাশ আউট করাও সম্ভব হবে।

অপরদিকে যে শপিং কুপন পাবেন সেগুলো ব্যবহার করে নির্দিষ্ট সুপার স্টোরে কেনাকাটা করার সময় ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। অর্থাৎ আপনি যে পরিমাণ টাকার কেনাকাটা করবেন তার একটি নির্দিষ্ট অংশ পেমেন্ট করার ক্ষেত্রে ছাড় পাবেন।

সুবিধাগুলো তো জানলেন। এবার চলুন জেনে নিই কিভাবে অফারটি গ্রহণ করবেন।

এই শুক্রবারে (২৫ মার্চ, ২০২২) শুধুমাত্র একটি ব্যাংক একাউন্ট থেকে প্রথম ২বার ১,৫০০টাকা করে অ্যাড মানি করলে ২৫টাকা করে সর্বমোট ৫০টাকা বোনাস ও ৫০টাকা করে সর্বমোট ১০০টাকার স্বপ্ন ডিসকাউন্ট কুপন পাবেন বিকাশ একাউন্টে। এই বোনাস গ্রাহক পাবেন ৭ কর্মদিবসের মধ্যে।

অর্থাৎ ১৫০০ + ১৫০০ = ৩০০০ টাকা এড মানি করতে হবে। শুধুমাত্র একটি ব্যাংক একাউন্ট থেকে ১,৫০০ টাকা করে ২বার অ্যাড মানি-তে ২৫ টাকা করে সর্বমোট ৫০ টাকা বোনাস পাবেন। বোনাসের পাশাপাশি ৫০ + ৫০ = ১০০ টাকা কুপন পাবেন।

অর্থাৎ আপনি ২৫+২৫= ৫০ টাকা বিকাশ ব্যালেন্সে পাবেন এবং ৫০+৫০= ১০০ টাকা কুপন হিসেবে পাবেন।

ডিসকাউন্ট কুপন উপভোগ করতে স্বপ্ন’তে ৩০০ টাকা বা বেশি পেমেন্ট বিকাশ করতে হবে। স্বপ্নতে পেমেন্ট বিকাশ করার সময় কুপন সিলেক্ট করতে হবে। অন্যথায় কুপনের ডিসকাউন্ট প্রযোজ্য হবেনা।

এই অফারটি নিতে চাইলে আপনার ব্যাংক একাউন্ট থেকে বিকাশ একাউন্টে টাকা পাঠাতে হবে। প্রথমে ব্যাংক একাউন্টে ইন্টারনেট ব্যাংকিং সুবিধা চালু করুন। এরপর আপনার বিকাশ একাউন্ট নম্বর ব্যাংক একাউন্টে বেনিফিশিয়ারি হিসেবে যুক্ত করে উপরে উল্লিখিত পরিমাণ টাকা বিকাশে নিন। 

সফল ভাবে লেনদেন সম্পন্ন হলে ৭ কর্মদিবসের মধ্যে বিকাশ একাউন্টে বোনাস পেয়ে যাবেন।

মনে রাখবেন, বিকাশ চাইলে এই অফারের শর্ত যেকোনো সময় পরিবর্তন করতে পারে।

বিকাশ

আপনি কি এই বিকাশ অফারটি নিয়েছেন? কমেন্টে আপনার অভিজ্ঞতা জানান!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,266 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

12 comments

    • আরাফাত বিন সুলতান Reply

      পোস্টে দেওয়া নিয়ম অনুসরণ করলেই পাবেন! ধন্যবাদ।

    • আরাফাত বিন সুলতান Reply

      শর্ত মেনে সফলভাবে অ্যাড মানি করার পর ৭ কর্মদিবস সময় লাগবে বোনাস পেতে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.